বিজ্ঞাপন

নতুন তুর্কি ধারাবাহিক ‘ভালবাসা ফিরে এলো’

June 28, 2024 | 7:13 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

দীপ্ত টিভিতে সোমবার (১ জুলাই) থেকে আসছে বাংলায় ডাবিংকৃত তুর্কি নতুন ধারাবাহিক তুরস্কের জনপ্রিয় সিরিয়াল ‘‌আশ্ক ইয়েনিদেন’ যার বাংলা নাম দেয়া হয়েছে ‘‌ভালবাসা ফিরে এলো’। প্রচারিত হবে প্রতিদিন সন্ধ্যা ৬টায় ও রাত ৯টায় ।

বিজ্ঞাপন

সাগরের ত্রাস ‘তেজী শেভকেতের’ মেয়ে যেইনেপ, বাবার ভয়ে ভালোবাসার টানে প্রেমিকের হাত ধরে পালিয়ে যায় আমেরিকায়। সেখানে গর্ভে আসে অনাকাক্সিক্ষত সন্তান যাকে পৃথিবীর বুকে আনতে অস্বীকৃতি জানায় তার প্রেমিক। শেষমেশ সব ছেড়ে আদরের সন্তানকে কোলে নিয়ে একাই নিজ দেশে ফিরে আসার সিদ্ধান্ত নেয় যেইনেপ। আসার পথে প্লেনে পরিচয় হয় ইস্তাম্বুলের স্বনামধন্য শেকেরজিযাদে পরিবারের ছেলে ফাতিহর সাথে। পরিবারের নানান স্বপ্ন আর প্রত্যাশার বোঝা থেকে বাঁচার উপায় খুঁজতে থাকা ফাতিহ অনেকটা মরিয়া হয়েই এক অদ্ভুত প্রস্তাব দিয়ে বসে যেইনেপকে। এখান থেকেই শুরু হয় যেইনেপ আর ফাতিহর গল্প।

চরিত্র ও কন্ঠাভিনেতার তালিকা: নাহিদ আখতার ইমু (যেইনেপ), মশিউর রহমান দিপু (ফাতিহ), মোর্শেদ সিদ্দিকী মরু (অ্যারতান), জয়শ্রী মজুমদার লতা (সেলিন), খায়রুল আলম হিমু (ওরহান), সাঈদ সুমন (শেভকেত), রুবাইয়া মাতিন গীতি (মুকাদ্দেস), অশোক কুমার বসাক (ফেহমি), শারমিন মৃত্তিকা (ফাদিক), শফিকুল ইসলাম (মেতে), মেরিনা মিতু (ইয়াদিগার), আইফের (এ্যাথিনা অরোরা তীর্থ), সজিব রায় (কামিল), মো. সাইফুল ইসলাম শিহাব (জেভাত), নাদিয়া ইশবাল(এলিফসু), অরূপ কুন্ডু (মুস্তাফা), শারমিন হায়াৎ দীপা (গুলসুম) এবং মির্জা জান্নাতুল আফরিন শ্রাবনী (ইরেম) ।

তানজিনা রহমান বর্ণা ও মাহমুদুল হাসান মুরাদের তত্ত¡াবধানে ধারাবাহিকটির অনূদিত সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন দীপ্ত টিভির নিজস্ব সংলাপ রচয়িতার দল। কণ্ঠাভিনয় সার্বিক তত্ত্বাবধানে আছেন নাহিদ আখতার ইমু ও জয়শ্রী মজুমদার লতা।

বিজ্ঞাপন

‘ভালবাসা ফিরে এলো’ ধারাবাহিকটির ডাবিং প্রজেক্ট ডিরেক্টর রুবাইয়া মাতিন গীতি এবং প্রযোজনা করেছেন মাসুদ মিয়া।

ডাবিংকৃত তুর্কি ধারাবাহিক ‘‌’ভালবাসা ফিরে এলো’ দীপ্ত টিভির ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে, ইউটিউব এবং ফেসবুকে যে কোন সময় দেখতে পাবে ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন