বিজ্ঞাপন

হাতিরপুলের নাহার প্লাজা থেকে যুবকের মরদেহ উদ্ধার

June 28, 2024 | 8:26 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শাহবাগ হাতিরপুল এলাকার একটি ভবনেরর একটি অফিস কক্ষ থেকে সেজানুর রহমান আনাছ (২৩) নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার (২৮ জুন) বিকেল ৫টার দিকে হাতিরপুল সি আর দত্ত রোডের নাহার প্লাজার নয়তলার একটি অফিস কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করে শাহবাগ থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

শাহবাগ থানার উপ পরিদর্শক (এসআই) মো. আব্দুল মোনায়েম বলেন, ‘দুপুরে সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। পরে নাহার প্লাজার নয়তলা থেকে ওই যুবকের মরদেহটি উদ্ধার করা হয়। এসময় ওই যুবক ফ্যানের হুকের সঙ্গে স্টিলের তার দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিল এবং মরদেহ অর্ধগলিত অবস্থায় ছিল।’

তিনি আরও জানান, নাহার প্লাজার ওই ভবনের নয়তলায় ঢাকা লিফট ইঞ্জিনিয়ারিং কোম্পানীর অফিস ছিল। ওই যুবক ওই অফিসে কাজ করত। ঈদের পর থেকে বন্ধ ছিল অফিস। ২৫ জুন থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। আজ দুপুরে কোম্পানির মালিক পারভেজ বাবু অফিসে গিয়ে ভেতর থেকে বন্ধ দেখতে পান তবে বাইরের দিকে জুতা দেখতে পান। পরে দরজা ধাক্কাধাক্কির পর দরজা খুলে যায়। তখন ওই যুবককে অফিসের ভেতরে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে থানা পুলিশে খবর দেন। মরদেহ অর্ধগলিত ছিল। ধারণা করা হচ্ছে চার দিন আগে সে অফিসের কক্ষের মধ্যে গলায় ফাঁস দিয়েছে।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ মর্গে মৃত আনাছের মামা জাহাঙ্গীর হোসেন জানান, আনাছদের বাড়ি শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায়। বাবার নাম মো. জালাল মুন্সি। তবে পরিবারের সঙ্গে যাত্রাবাড়ী মাতুয়াইল পশ্চিম পাড়া দরবার শরীফ রোডে থাকত। সে ঢাকা লিফট ইঞ্জিনিয়ারিং কোম্পানীর সেলস এক্সিকিউটিভ ছিল। দুই ভাইয়ের মধ্যে সে ছিল ছোট।

শাহবাগ থানার উপ পরিদর্শক (এসআই) মো. আব্দুল মোনায়েম জানান আরও জানান, সাত মাস আগে একই এলাকায় বিয়ে করে। কিন্তু বাসা ছোট হওয়ায় স্ত্রীকে বাসায় তুলতে পারছিল না। এসব বিষয় নিয়ে বাবা মায়ের সাথে অভিমান করে। গত মঙ্গলবার ২৫জুন রাত ৯টার দিকে বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকে মোবাইল ফোনও বন্ধ ছিল। আজকে হাতিরপুলের অফিস থেকে ফোন আসে আনাছের মরদেহ পাওয়া গেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন