বিজ্ঞাপন

নরসিংদীর চরাঞ্চলে ফারুক হত্যার বিচার চেয়ে মানববন্ধন

June 29, 2024 | 4:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: নরসিংদীর চরাঞ্চলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় নিহত কাজী ফারুকের (৪৫) হত্যাকারীদের বিচার এবং এলাকায় শান্তি প্রতিষ্ঠার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বিজ্ঞাপন

শনিবার (২৯ জুন) সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত আলিপুর, বাহেরচর, নজরপুর, চেঙ্গাতলী এবং দিলারপুর গ্রামের হাজারো নারী-পুরুষ এই মানববন্ধনে অংশ নেন। এ সময় বিগত সময়ে হত্যাকাণ্ডের শিকার হওয়া পরিবারের সদস্য ও এলাকার সর্বস্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে (১৯ জুন) বুধবার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আলিপুর গ্রামের ইসমাইল কোম্পানি গ্রুপের টেঁটা এবং গুলির ঘটনায় আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির একদিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান নজরপুর ইউনিয়নের আলিপুর গ্রামের খলিল মিয়ার ছেলে কাজী ফারুক আহমেদ (৪৫)। এই ঘটনায় আরও বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। এরপর থেকেই এলাকায় ক্ষোভ বিরাজ করছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরেই আলিপুর এলাকার ইসমাইল কোম্পানী এবং শাহজাহান মনা গ্রুপের মধ্যে বিরোধ চলছিল। এ নিয়ে গত ১ যুগে অন্তত অর্ধ ডজন হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন