বিজ্ঞাপন

কদমতলীতে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের ‘আত্মহত্যা’

June 29, 2024 | 5:22 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানী কদমতলী মুরাদপুর এলাকার একটি বাসায় গলায় ফাঁস দিয়ে চাঁন মিয়া (৬২) নামে এক বৃদ্ধের ‘আত্মহত্যা’র ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

শনিবার (২৯ জুন) দুপুর দেড়টার দিকে মুরাদপুর হাজী লালমিয়া সরকার রোডের একটি বাসায় এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক বিকেল সোয়া ৩টার দিকে মৃত ঘোষণা করেন।

চাঁন মিয়ার স্ত্রী স্বাধীন আক্তার জানান, কদমতলীর মুরাদপুরে তাদের নিজেদের বাড়ি। পাঁচ ছেলে-মেয়ে নিয়ে মুরাদপুরেই থাকেন তারা। তার স্বামী সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য ছিলেন। চাকরি থেকে অবসর নেওয়ার পর ১৫ বছর সৌদিআরব থাকেন। সেখান থেকে দুই বছর আগে দেশে ফিরে আসেন। এরমধ্যে মুরাদপুরে বাড়িও করেন। কয়েকদিন ধরে চাঁন মিয়াকে গ্রামের বাড়ি পটুয়াখালী থেকে জায়গা বিক্রি করে আসতে বলা হয়। এই বিষয় নিয়ে তার সঙ্গে কথা কাটাকাটি হয়। দুপুরে সবার অজান্তে নিজ কক্ষে শাড়ি কাপড় দিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেন। দেখতে পেয়ে হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি কদমতলী থানা পুলিশকে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন