বিজ্ঞাপন

বৃদ্ধার পা বাঁধা মরদেহ উদ্ধার, ব্যবহৃত স্বর্ণালঙ্কার লুট

June 29, 2024 | 8:10 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: কবিরহাট উপজেলায় এক বৃদ্ধ নারীর পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তাৎক্ষণিকভাবে পুলিশ হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেনি।

বিজ্ঞাপন

নিহত ফিরোজা বেগম (৭৫) উপজেলার ধানশালিক ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের পঞ্চায়েত বাড়ির মৃত আবু বক্কর ছিদ্দিকের স্ত্রী।

শনিবার (২৯ জুন) দুপুর ১২টার দিকে উপজেলার ধানশালিক ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের পঞ্চায়েত বাড়ির পুকুর পাড় থেকে পুলিশ এই মরদেহ উদ্ধার করে। শুক্রবার দিবাগত রাতে একই বাড়িতে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফিরোজা বেগম স্বামীর ঘরে একা থাকতেন। প্রতিদিনের মতো ফিরোজা বেগম নিজ ঘরে একা ঘুমিয়ে পড়েন। সকালে তার বড় ছেলে রফিক উল্যাহ ঘুম থেকে উঠলে মায়ের ঘরের দরজা খোলা দেখেন। পরবর্তীতে বসত ঘরসংলগ্ন পুকুর পাড়ে পা বাঁধা মরদেহ পড়ে থাকতে দেখে ভিকটিমের এক নাতি।

বিজ্ঞাপন

খোঁজ নিয়ে জানা যায়, নিহত বৃদ্ধা সব সময় হাতে দু’টি সোনার বালা, গলায় হার, কানে দুল ও হাতে দু’টি স্বর্ণের আংটি ব্যবহার করতেন। ধারণা করা হচ্ছে, ওই স্বর্ণালংকার লুট করার জন্যই তাকে হত্যা করা হয়। মরদেহের সঙ্গে বৃদ্ধার ব্যবহৃত কোনো স্বর্ণালংকার পাওয়া যায়নি।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুময়ান কবির বলেন, ‘বৃদ্ধার পা বাঁধা ও মুখে রক্ত ছিল। প্রাথমিকভাবে বিষয়টি একটি হত্যাকাণ্ড মনে হচ্ছে। রহস্য উদঘাটনে তদন্ত চালানো হচ্ছে। ঘটনাস্থলে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন