বিজ্ঞাপন

মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে বাসচাপায় স্কুলছাত্রী নিহত

June 29, 2024 | 11:16 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সিগঞ্জ: জেলার টঙ্গীবাড়ি উপজেলা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যাত্রীবাহী বাসচাপায় এক স্কুলছাত্রী নিহত হয়েছে। সে ফুপুর বাড়ি এসে বেড়াতে বেরিয়েছিল। শনিবার (২৯ জুন) বিকেল ৫টার দিকে বালিগাঁও বাজারে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত রুমাইসা কিশোরগঞ্জ শহরের ফিরদৌস মিয়ার মেয়ে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

নিহতের স্বজন মুক্তা আক্তার বলেন, ‘দু’দিন আগে রুমাইসা উপজেলার ভোরন্ডা গ্রামে ফুপুর বাড়িতে বেড়াতে আসে। আজ বিকেলে মামাতো ভাই-বোনদের সঙ্গে মাওয়া এলাকায় ঘুরতে যায় রুমাইসা। সন্ধ্যার দিকে তারা মাওয়া থেকে বালিগাঁও বাজার হয়ে ভোরন্ডা গ্রামে ফিরছিল। রুমাইসা মোটরসাইকেলের পেছনে ছিল। পথে মোটরসাইকেলটি বালিগাঁও বাজারের যমুনা ব্যাংকের সামনে এলে পেছন থেকে রাস্তায় পড়ে যায় রুমাইসা। এ সময় ইলিশ পরিবহনের যাত্রীবাহী একটি বাস তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে স্বজনরা প্রথমে বালিগাঁও মেডি লাইফ ডিজিটাল হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেব আলী বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আর ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন