বিজ্ঞাপন

রামপুরা থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার

June 29, 2024 | 11:56 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর রামপুরা এলাকার একটি বাসা থেকে নুররজাহান হেনা (২১) নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার (২৯জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পূর্ব রামপুরা হাইস্কুল গলির বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

রামপুরা থানার উপপরিদর্শক (এসআই) মো. হাবিজ উদ্দিন জানান, সন্ধ্যার দিকে খবর পেয়ে রামপুরার বাসা থেকে ওই গৃহবধুর মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় সে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে ছিলেন। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

এসআই আরও জানান, রামপুরার ওই বাসায় স্বামী জাহাঙ্গীর আলম শাওনের সঙ্গে থাকতেন তিনি। শাওন একটি ফার্মেসিতে চাকরি করেন। প্রতিদিনের মতো তিনি বিকেলে বাসায় খেতে আসেন। এসে দেখেন তার স্ত্রী হেনা ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছেন। পরে তিনি থানায় খবর দেন।

বিজ্ঞাপন

শাওন বলেন, ‘হেনাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলায়। দেড় বছর আগে বিয়ে হয় আমাদের। বিয়ের পর থেকেই পূর্ব রামপুরা হাইস্কুল গলির ওই বাসার নিচতলায় ভাড়া থাকি। হেনার বাবা হেবজু মিয়া রামপুরা এলাকাতেই থাকেন। মধ্য বাড্ডার একটি কলেজ থেকে আগামীকাল শুরু হতে যাওয়া এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল তার। সে তার বাবার কাছ থেকে ফরম পূরণের কথা বলে টাকাও নিয়েছে। কিন্তু ফরম পূরণ করেনি। ধারণা করা হচ্ছে, পরীক্ষায় দিতে পারবে না বলে আত্মহত্যা করেছে সে।’

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন