বিজ্ঞাপন

রাজশাহীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

June 30, 2024 | 11:37 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (২৯ জুন) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে গোদাগাড়ী উপজেলার ডোমকুলি অভয়া এলাকায় এ ঘটনা ঘটে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃষ্টির মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে হানিফ কেটিসি ও মদিনা পরিবহনের দুটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। তারা দুইজনই বাস চালক ছিলেন। ফায়ার সার্ভিসের কর্মীরা বাস কেটে তাদেরকে উদ্বার করেছেন। এ সময় দুটি বাসের আরও অন্তত ১০ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদেরকে উদ্বার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সড়ক দুর্ঘটনার কবলেপড়া বাসের পেছনে থাকা আরেকটি ট্রাকের চালক তরিকুল আলম বলেন, চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী মদিনা পরিবহনের বাসটি বেপরোয়া গতিতে যাচ্ছিল। বৃষ্টির কারণে নিয়ন্ত্রণ করতে না পেরে, হানিফ কেটিসি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুটি বাসের চালক ঘটনাস্থলেই মারা যান।

আহত যাত্রী সুমন আলী জানান, মদিনা পরিবহনের বাসটি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকেই বেপরোয়া গতিতে যাচ্ছিল। এরপর অভয়া এলাকায় এসে বিপরীত দিক থেকে আসা বাসকে ধাক্কা দেয়। আহত কয়েকজনের অবস্থাও আশঙ্কাজনক। দুটি বাসেরই সামনের দিকটা দুমড়ে মুচড়ে গেছে।

ওসি আবদুল মতিন জানান, নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। উদ্ধার অভিযানে ফায়ার সার্ভিসের গোদাগাড়ী ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চারটি ইউনিট কাজ করেছে। মরদেহগুলো রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন