বিজ্ঞাপন

আজিজের কাছে সম্মান চান মাহি

June 30, 2024 | 8:36 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে ২০১২ সালে বাংলা চলচ্চিত্রে অভিষেক হয় মাহিয়া মাহির। প্রতিষ্ঠানটি থেকে অনেকগুলো সুপারহিট সিনেমা উপহার দেন তিনি। কিন্তু হুট করে ২০১৫ সালে তার সঙ্গে প্রতিষ্ঠানটির সম্পর্কের অবনতি হয়। এরপর তাকে আর জাজে কাজ করতে দেখা যায়নি।

বিজ্ঞাপন

প্রতিষ্ঠানটির কর্ণধার বেশ কয়েক বছর ধরে বিভিন্ন গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মাহির সঙ্গে তার প্রেম ছিল বলে দাবি করছেন। একই সঙ্গে তিনি জানান, মাহিকে তিনি একটি ফ্ল্যাট ও দুইটি গাড়ি উপহার দিয়েছিলেন। তবে প্রেম কিংবা উপহার কোনো কিছু নিয়ে মাহি এতদিন মুখ খুলেননি। তবে সম্প্রতি এক ভিডিও সাক্ষাৎকারে মাহি এ বিষয়ে কথা বলেছেন। সেখানে তিনি আবদুল আজিজের কাজে সম্মান চান বলে জানান।

আজিজের উপহার প্রসঙ্গে অভিনেত্রী বলেছেন,‘ চারটা ছিল! কেন কমিয়ে বলল!’ এরপর অভিনেত্রী বলেন, আজিজ ভাই থেকে শুরু করে পুরো জাজ মাল্টিমিডিয়া, তারা আমাকে আজকের মাহিয়া মাহি বানিয়েছে। তাদের প্রতি আমি কৃতজ্ঞ। তাদেরকে কখনোই খাটো করে কথা বলতে চাই না। পারবও না।

সুতরাং ফ্ল্যাট, গাড়ি—এগুলোতো অনেক ক্ষুদ্র বিষয়। তারা যদি এটা বলে থাকে, আমি এ নিয়ে কোনো কিছু বলব না। আমার কাছে জাজকে অনেক সম্মানের একটা জায়গায় রেখেছি, আজীবন রাখব; এটা নিয়ে কোনো কিছু বলব না।

বিজ্ঞাপন

তবে মাহির অনুরোধ, জাজকে তিনি যেমন সম্মান করেন, তাদের কাছ থেকেও যেন তেমনটাই ফেরত পান। অভিনেত্রী বলেন, ‘আমি যেহেতু আপনাদেরকে (জাজ) সম্মান করি, তো সেই সম্মানটা আমিও চাইব যে আপনারাও আমাকে সবসময় দিয়ে আসবেন। আমি তাদেরকে অনুরোধ করেছি, আমার মনে হয় সামনে এ ধরনের কোনো কিছু আর শোনা যাবে না।’

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন