বিজ্ঞাপন

নাটোরে প্রবাসীর স্ত্রী খুন, গ্রেফতার ১

June 30, 2024 | 10:10 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নাটোর: নাটোরের লালপুরে শিউলি বেগম (২৩) নামে এক প্রবাসীর স্ত্রী হত্যার ঘটনায় মামলার মূল আসামি জাকির হোসেনকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। গত রাত বাগাতিপাড়া উপজেলার মাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

রোববার (৩০ জুন) দুপুরে নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার তারিকুল ইসলাম এ তথ্য জানান।

এর আগে, শনিবার (২৯ জুন) সকালে উপজেলার কামারহাটি তেনাচোরা গ্রামে নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিউলি বেগম একই এলাকার দুবাই প্রবাসী সোহানুর রহমানের স্ত্রী। গ্রেফতার আসামি জাকির হোসেন (৩৫) সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার গচিয়া এলাকার বিলাল মিয়ার ছেলে।

পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, দুবাই প্রবাসী সোহানুর রহমান শুভর স্ত্রী শিউলি খাতুন (২৩) প্রায় এক একমাস আগে গাজীপুর জেলার কোনাবাড়ী তার বোন সোনালী খাতুনের ভাড়া বাসা বেড়াতে যায়। সেখানে আসামি জাকির হোসেনের সঙ্গে পরিচয় হয়। পরবর্তীতে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাদের। গত ২৬ জুন আসামি জাকির হোসেন পরকীয়া প্রেমের সূত্র ধরে গাজীপুর থেকে ট্রেনযোগে নাটোরের লালপুরে ওই নিহত গৃহবধূর বাড়িতে মামা পরিচয়ে বেড়াতে আসে। নিহত প্রবাসীর স্ত্রীর সঙ্গে টাকা পয়সাসহ বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য হয়। এ বিষয় নিয়ে দু’জনের কথা কাটাকাটির এক পর্যায়ে আসামি ভুক্তভোগীর গলায় ওড়না পেঁচিয়ে ও বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়।

বিজ্ঞাপন

এ ঘটনায় নিহতের ভাই রফিকুল ইসলাম লালপুর থানায় একটি মামলা দায়ের করেন। পরে নাটোর জেলা পুলিশের চৌকস টিম অভিযান চালিয়ে শনিবার রাতে মামলার আসামি জাকির হোসেনকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে এক জোড়া রুপার নূপুর, একটি স্বর্ণের চেইন, একটু স্বর্ণের নাকফুল, জোড়া কানের দুল এবং রুপার একটি আংটি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি ঘটনার বিষয়টি পুলিশের কাছে স্বীকার করেছে।

সারাবাংলা/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন