বিজ্ঞাপন

যশোরে বাবা-মাকে হত্যার দায়ে ছেলের মৃত্যুদণ্ড

June 30, 2024 | 11:50 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

যশোর: জেলার চৌগাছার মহির ও আনোয়ারা দম্পতি হত্যা মামলায় ছেলে মিলন উদ্দিনকে মৃত্যুদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত।

বিজ্ঞাপন

রোববার (৩০ জুন) বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ (৭ম) আদালতের বিচারক জুয়েল অধিকারী এ আদেশ দেন। আদালতের পেশকার শাহরিয়ার আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা যায়, আসামি মিলন উদ্দিন (৩২) উছৃঙ্খল প্রকৃতির লোক। সে তার বাবা-মার কাছ থেকে টাকা নিয়ে সারাদিন ঘুরে বেড়াতো। তাকে কাজকর্ম করার কথা বললেও সে শুনতো না। ২০১৯ সালের ২৫ ডিসেম্বর সকাল সাড়ে ১১টার দিকে সে তার পিতা মহির উদ্দীনের (৬২) কাছে হাত খরচের জন্য ২ হাজার টাকা চায়। টাকা না দেওয়ায় মিলন ঘরে থাকা ধারালো গাছি দা দিয়ে পিতাকে উপর্যুপরি কুপিয়ে জখম করে। এ সময় তার মা আনোয়ারা বেগম (৫৫) ঠেকাতে গেলে মিলন তাকেও কুপিয়ে জখম করে। এক পর্যায়ে অতিরিক্ত রক্তক্ষরণে মহির ও আনোয়ারা ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় মিলনের বিরুদ্ধে চৌগাছা থানায় হত্যা মামলা দায়ের করেন তার ভাই হুমায়ুন কবির।

দীর্ঘ বিচার প্রক্রিয়া শেষে সাক্ষ্য প্রমাণে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক জুয়েল অধিকারী আসামি মিলন উদ্দিনকে মৃত্যুদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানার আদেশ দেন। রায় ঘোষণা শেষে বিচারক আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিজ্ঞাপন

এর আগে, একই দিন দুপুরে যশোরের বাঘারপাড়ার গৃহবধূ জিনিয়া ইয়াসমিন তুলি হত্যা মামলায় দেবর মো. শাহাবুদ্দিনকে ফাঁসি ও এক লাখ টাকা জরিমানার রায় দিয়েছেন আদালত। একই রায়ে স্বামী ও শাশুড়িকে বেখসুর খালাস দেওয়া হয়েছে।

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন