বিজ্ঞাপন

জ্যামাইকাকে উড়িয়ে গ্রুপ চ্যাম্পিয়ন ভেনিজুয়েলা

July 1, 2024 | 8:10 am

স্পোর্টস ডেস্ক

প্রথম দুই ম্যাচ জিতে নিশ্চিত ছিল তাদের কোয়ার্টার ফাইনাল। গ্রুপ পর্বের শেষ ম্যাচে জ্যামাইকার বিপক্ষে তাই নির্ভার হয়েই মাঠে নেমেছিল ভেনিজুয়েলা। তবে জ্যামাইকাকে উড়িয়ে দিয়েই দ্বিতীয় রাউন্ডে পা রাখল ভেনিজুয়েলা। বি গ্রুপের শেষ ম্যাচে জ্যামাইকাকে ৩-০ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবেই কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেল তারা।

বিজ্ঞাপন

ম্যাচের শুরু থেকে দাপট ছিল এই টুর্নামেন্টে দুর্দান্ত পারফর্ম করা ভেনিজুয়েলাই। প্রথমার্ধে বেশ কিছু সুযোগ তৈরি করলেও গোল করতে পারেনি তারা। পুরো সময়টাই ভেনিজুয়েলার আক্রমণ সামলাতে গেছে জ্যামাইকার।

দ্বিতীয়ার্ধের শুরুতেউই ডেডলক ভাঙে ভেনিজুয়েলা। ৪৯ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন এডুয়ার্ড বেলো। ৫৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সলোমন র‍্যান্ডন। ২-০ গোলে এগিয়ে গিয়ে জয় তখন অনেকটাই নিশ্চিত ভেনিজুয়েলার।

৮৫ মিনিটে জ্যামাইকার কফিনে শেষ পেরেক ঠুকেন এরিক রামিরেজ। তৃতীয় গোল করে ভেনিজুয়েলার বড় জয় নিশ্চিত করেন তিনি। শেষ পর্যন্ত ৩-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ভেনিজুয়েলা। ৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবেই কোয়ার্টার ফাইনালে গেল তারা। কোয়ার্টারে তাদের প্রতিপক্ষ কানাডা।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এফএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন