বিজ্ঞাপন

বাংলাদেশ-আফগানিস্তান টি-টোয়েন্টি সিরিজের টাইটেল স্পন্সর বিমান

June 1, 2018 | 3:30 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: আগামী ৩ জুন থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ-আফগানিস্তান টি-টোয়েন্টি সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স টি-টোয়েন্টি সিরিজটি ৩ থেকে ৭ জুন পর্যন্ত ভারতের দেরাদুনে অনুষ্ঠিত  হবে।

শুক্রবার (১ জুন) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক (জিএম) শাকিল মেরাজ সারাবাংলাকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, আগামী ৩, ৫ এবং ৭ জুন বাংলাদেশ ও আফগানিস্তানের ৩টি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে ভারতের রাজিব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। সবগুলো ম্যাচ শুরু হবে বাংলাদেশের স্থানীয় সময় ৮টা ৩০ মিনিটে। তিন ম্যাচের এ সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে বিমান।

বিজ্ঞাপন

উল্লেখ্য যে, বিমান বাংলাদেশ খেলাধুলায় সব সময় পৃষ্ঠপোষকতা করে আসছে। ১৯৭৭ সালে বাংলাদেশ ক্রিকেট দলের প্রথম আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচটি স্পন্সর করে বিমান। ১৯৯৭ সালে আইসিসি ট্রফির চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের স্পন্সরও  ছিলো রাষ্ট্রয়াত্ব সংস্থা বিমান বাংলাদেশ। বিমান ক্রিকেট দল প্রথম বিভাগ এবং প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে অংশগ্রহণ করে ১৯৭৮ থেকে ২০০৮ পর্যন্ত। দেশে জাতীয় ক্রিকেট তৈরিতে বিমান ভূমিকা রেখেছে সব সময়। দেশের দাবা, টেবিল টেনিস এবং ব্যাডমিন্টন দলের পৃষ্ঠপোষকতায় বিমানের গৌরবময় ঐতিহ্য রয়েছে।

 

সারাবাংলা/ইউজে/জেএএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন