বিজ্ঞাপন

ধর্ষণ মামলায় টিকটকার প্রিন্স মামুনের জামিন

July 1, 2024 | 6:10 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ধর্ষণের অভিযোগে করা মামলায় টিকটকার আবদুল্লাহ আল মামুন ওরফে প্রিন্স মামুনকে (২৫) জামিন দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

সোমবার (১ জুলাই) ঢাকা দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন এ আদেশ দেন।

বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে প্রিন্স মামুনের বিরুদ্ধে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় গত ৯ জুন একটি মামলা করেন লায়লা আক্তার ফারহাদ (৪৮) নামের এক নারী।

এরপর গত ১০ জুন রাতে কুমিল্লা থেকে মামুনকে গ্রেফতার করে ক্যান্টনমেন্ট থানা-পুলিশ। এরপর ১১ জুন মামুনকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করে পুলিশ। অপর দিকে মামুনের আইনজীবীরা রিমান্ডে নেওয়ার আবেদন বাতিল করে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি নিয়ে আদালত মামুনকে রিমান্ডে নেওয়ার আবেদন নাকচ করেন।

বিজ্ঞাপন

একই সঙ্গে তার জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

আরও পড়ুন: টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার, ‘বিয়ের কথা বলে ধর্ষণে’র অভিযোগ

এরপর মামুন জামিন চেয়ে আবেদন করেন। আজ (১ জুলাই) শুনানি শেষে আদালত মামুনকে জামিন দেন।

বিজ্ঞাপন

ধর্ষণের অভিযোগে প্রিন্স মামুনের বিরুদ্ধে করা মামলায় লায়লা বলেন, বিবাদী প্রিন্স মামুনের সঙ্গে তিন বছর আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে তার পরিচয় হয়। পরিচয়ের একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন মামুন।

মামলার এজাহারে আরও বলা হয়, লায়লাকে মামুন জানান তার ঢাকায় থাকার মতো নিজের কোনো বাসা নেই। প্রেমের সম্পর্ক এবং বিয়ের কথা বলায় সরল বিশ্বাসে মামুনকে নিজের বাসায় থাকতে দেন লায়লা।

এজাহারে আরও লায়লা বলেন, ২০২২ সালের ৭ জানুয়ারি মামুন তার মাকে সঙ্গে নিয়ে লায়লার বাসায় বসবাস করতে থাকেন। বিয়ের প্রলোভন দেখিয়ে লায়লার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করেন।

লায়লার অভিযোগ, একাধিকবার বিয়ের বিষয়ে বললেও মামুন বিভিন্ন অজুহাতে সময়ক্ষেপণ করতে থাকেন। সর্বশেষ গত ১৪ মার্চ মামুন তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন। পরে লায়লা বিয়ের কথা বললে মামুন ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/কেআইএফ/এনইউ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন