বিজ্ঞাপন

টাঙ্গাইল জেলা সমিতির সভাপতি ড. ইব্রাহিম, সম্পাদক রেজাউল

July 1, 2024 | 11:48 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: টাঙ্গাইল জেলা সমিতি, ঢাকার নির্বাচনে ইব্রাহীম-হিরন পরিষদ পূর্ণ প্যানেলে জয়লাভ করেছে। এতে সভাপতি হয়েছেন ড. মো. ইব্রাহিম হোসেন খান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এ এফ এম রেজাউল করিম (হিরন)।

বিজ্ঞাপন

শনিবার (২৯ জুন) রাজধানীর নিকুঞ্জে সমিতি ভবনে নির্বাচন অনুষ্ঠিত হয়। ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ৫৭১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোটের পর গণনা শেষে রাতেই নির্বাচনের চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হাকিম।

নির্বাচনে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন খন্দকার গোলাম ফারুক, বীর মুক্তিযোদ্ধা মনি খন্দকার, মো. আনোয়ার হোসেন, মোহাম্মদ খোরশেদুজ্জামান মন্টু নির্বাচিত। এ ছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে আট জন, একজন অর্থ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক পাঁচ জন নির্বাচিত হন।

নির্বাচনে এর বাইরেও প্রচার ও প্রকাশনা সম্পাদক, শিক্ষা, সাহিত্য ও গ্রন্থাগার সম্পাদক, স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক, মানবসম্পদ উন্নয়ন ও কর্মসংস্থান সম্পাদক, পরিবেশ দুর্যোগ ও ত্রাণ সম্পাদক, আইনবিষয়ক সম্পাদক, অভ্যন্তরীণ হিসাব নিরীক্ষা সম্পাদক, বিজ্ঞানপ্রযুক্তি ও আইটিবিষয়ক সম্পাদক পদগুলোতে নির্বাচন অনুষ্ঠিত হয়। এ ছাড়া কয়েকজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন