বিজ্ঞাপন

শার্শা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত

July 2, 2024 | 10:07 am

লোকাল করেসপন্ডেন্ট

বেনাপোল: যশোরের শার্শার সীমান্তে বিএসএফের গুলিতে শামিম হোসেন (৩০) নামে এক বাংলাদেশি যুবক আহত হয়েছে। সে গোগা ইউনিয়নের হরিশ্চন্দ্র পুর গ্রামের মৃত মহিউদ্দীনের ছেলে। শামিম সীমান্তে চোরাকারবারি সঙ্গে জড়িত বলে অভিযোগ রয়েছে।

বিজ্ঞাপন

গতকাল সোমবার দুপুর ১২টার দিকে সীমান্তের হরিশচন্দ্রপুর সীমান্তে ৫৪ নম্বর সীমান্ত পিলার বরাবর খড়ের মাঠ এলাকায় ইছামতি নদীতে এ গুলির ঘটনা ঘটে বলে জানা গেছে।

মঙ্গলবার (২ জুলাই) সকালে গোগা হরিশ্চন্দ্রপুর গ্রামের ইউনিয়ন পরিষদের সদস্য বাবুল হোসেন জানান, শামিম হোসেন সোমবার দুপুরে সীমান্তের খড়ের মাঠ এলাকা দিয়ে ইছামতি নদী পার হয়ে অবৈধভাবে ভারতে যাচ্ছিল। এসময় ভারতীয় বিএসএফ তাদের ধাওয়া করে। বিএসএফ সদস্যরা গুলি চালালে শামীম মারাত্মক আহত হয়। এসময় সঙ্গে থাকা অন্যরা উদ্ধার করে তাকে অজ্ঞাত স্থানে নিয়ে যায়, সেখানে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে বলে তিনি জানান।

খুলনা ২১ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লে. কর্নেল খুরশিদ আনোয়ার বলেন, ‘বিএসএফের গুলিতে গোগা সীমান্তে শামিম হোসেন নামে এক যুবক আহত হয়েছে। খবর পেয়ে তার বাড়িতে বিজিবির একটি টিম পাঠানো হয়েছিল। তবে বাড়িতে পরিবারের সদস্যরা কেউ না থাকায় কোথায় সে চিকিৎসা নিচ্ছে কেউ বলতে পারছে না।’

বিজ্ঞাপন

তবে পরবর্তী জানা যায়, যশোর কেন্দ্রীয় বাস টার্মিনালসংলগ্ন জিডিএল ক্লিনিকে দুপুরে ২টার দিকে গুলিবিদ্ধ শামীমকে ভর্তি করা হয়েছিল। সেখানে ভর্তি থাকা অবস্থায় তিনি হাসপাতাল থেকে পালিয়ে গেছেন।

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন