বিজ্ঞাপন

বাসায় ফিরলেন খালেদা জিয়া

July 2, 2024 | 7:12 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসা ফিরোজায় ফিরেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২ জুলাই) বিকেল সাড়ে ৫ টায় হাসপাতাল থেকে রওনা দিয়ে সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে গুলশানের বাসায় পৌঁছান তিনি। বিএনপির চেয়ারপারসনের মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

খালেদা জিয়ার চিকিৎসক অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেনের বরাত দিয়ে তিনি জানান, মেডিক্যাল বোর্ডের ছাড়পত্র পাওয়ার পর বেগম খালেদা জিয়া মঙ্গলবার বিকেল সাড়ের ৫টায় এভারকেয়ার হাসপাতাল থেকে বাসার উদ্দেশে রওনা দেন এবং বিকেল ৬টা ৪০মিনিটে বাসায় পৌঁছান।

এ সময় খালেদা জিয়ার বাসায় ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, স্বনির্ভরবিষয়ক সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত ২২ জুন রাত সাড়ে ৩টার দিকে এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয় বেগম খালেদা জিয়াকে। ২৩ জুন তার হৃদযন্ত্রে পেসমেকার বসানো হয়।

এর আগে, গত বছরের ২৭ অক্টোবর লিভার সিরোসিসে আক্রান্ত খালেদা জিয়ার রক্তনালীতে অস্ত্রোপচার করেন যুক্তরাষ্ট্র থেকে আসা তিন চিকিৎসক।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে পররাষ্ট্র সচিবত্রুটিযুক্ত এয়ারক্রাফট শনাক্ত করে ব্যবস্থা নেওয়ার পরামর্শমিয়ানমারে সংঘাত: বিস্ফোরণের বিকট শব্দে টেকনাফবাসীর নির্ঘুম রাতফের সম্মেলনের তারিখ ঘোষণা, স্বপনের সামনে ২ নেতার পালটাপালটিএডিস লার্ভা পাওয়ায় স্কয়ার হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানাপদ্মা সেতু প্রকল্পের সমাপনী ঘোষণায় মাওয়া যাচ্ছেন প্রধানমন্ত্রীনৌবাহিনীর নবীনদের কুচাকাওয়াজে ভারতীয় নৌপ্রধানশনিবার বিক্ষোভ, রোববার থেকে ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণাপথচারীকে ধাক্কা, পালানোর সময় বাইক উল্টে চালক নিহতসাংবাদিক কনক ও আইনজীবী মহসীনকে আপিল বিভাগে তলব সব খবর...
বিজ্ঞাপন