বিজ্ঞাপন

আখ চুরির অভিযোগে গাছের সঙ্গে বেঁধে শিশুকে নির্যাতন

July 3, 2024 | 10:52 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: টঙ্গীবাড়ী উপজেলার আড়িয়ল ইউনিয়নের পূর্ব নিতীরা গ্রামে আখ চুরির অপবাদ দিয়ে এক শিশুকে দড়ি দিয়ে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

বিজ্ঞাপন

জানা গেছে, গতকাল মঙ্গলবার (২ জুলাই) বিকাল ৪টার দিকে উপজেলার আড়িয়ল ইউনিয়নের পূর্ব নিতীরা গ্রামে মো. সিয়াম (১২) নামের ওই এতিম শিশুকে গাছের সঙ্গে ঝুঁলিয়ে নির্যাতন করে একই গ্রামের মো. করিম মাদবর (৬০)।

এলাকাবাসী জানিয়েছে, কে বা কারা মো. করিম মাদবরের ক্ষেতের আখ চুরি করে খায়। সন্দেহ থেকে করিম মাদবর এতিম ছেলে সিয়ামকে ধরে এনে গাছের সাথে বেঁধে অমানবিকভাবে ঝুলিয়ে নির্যাতন করে। করিম শেখ ওই শিশুকে পিটিয়ে একটি লাঠি ভেঙে ফেলে।

নির্যাতনের শিকার সিয়ামের চাচা আলমগীর সর্দার বলেন, যারা আখ চুরি করছে তাদের না ধরে আমার ভাতিজাকে আম গাছের সঙ্গে বেঁধে অমানবিক ভাবে নির্যাতন করা হয়েছে। আমরা শিশু নির্যাতন আইনে মামলা করবো।

বিজ্ঞাপন

এ বিষয়ে শিশু নির্যাতনকারী মো. করিম মাদবরের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য তোফাজ্জল হোসেন বলেন, ‘বাচ্চাটি নির্দোষ, একটি অমানবিক কাজ করেছে করিম মাদবর। এ বিষয়ে বাচ্চার পরিবার ব্যবস্থা নিতে পারে।’

টঙ্গীবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী বলেন, ‘এ রকম কোনো তথ্য আমাদের কাছে এখনো আসেনি। আমরা খোঁজ নিচ্ছি। খোঁজ নিয়ে যদি বিষয়ের সত্যতা পাই তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন