বিজ্ঞাপন

চট্টগ্রামে থানা হাজত থেকে আসামির লাশ উদ্ধার

July 3, 2024 | 12:23 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে থানা হাজত থেকে এক আসামির লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (৩ জুলাই) হাজতের দেয়ালের ভেন্টিলেটরের সঙ্গে ঝোলানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

পুলিশ জানিয়েছে, মো. জুয়েল (২৬) নামে এ আসামির বিরুদ্ধে ছিনতাইসহ আরও বিভিন্ন অভিযোগে অন্তত সাতটি মামলা আছে। তার বাসা নগরীর চান্দগাঁওয়ের খেজুরতলা এলাকায়।

চাঁদগাঁও থানায় জুয়েলের স্বজনের আহাজারি। ছবি: সারাবাংলা

চান্দগাঁও থানার ভরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর সারাবাংলাকে বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে কোতোয়ালী থানার পাথরঘাটা এলাকা থেকে পরোয়ানা মূলে জুয়েলকে গ্রেফতার করা হয়। তাকে হাজতে রাখা হয়েছিল। সকালে তার লাশ পাওয়া যায়। সকাল সাড়ে ৬টার দিকে গলায় ফাঁস দেওয়া অব আত্মহত্যা করেছেন বলে সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা গেছে।

সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে বলে ওসি জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/ইআ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
যুক্তরাজ্যের উপ-প্রধানমন্ত্রী হলেন ‘রেড কুইন’ অ্যাঞ্জেলা রেনাররাজশাহী থেকে কলকাতায় যাবে ট্রেন, রুট হবে রহনপুর-সিঙ্গাবাদহাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসক না দেখে স্বাস্থ্যমন্ত্রীর ক্ষোভবোটানিক্যাল গার্ডেনকে বাণিজ্যিক পণ্য বানানোর সুযোগ নেই: আইপিডিবিশ্বমানের টেলিকম সেবা নিশ্চিতে কাজ করছে সরকার: পলককলকাতার প্রিমিয়ারে প্রশংসিত ‘তুফান’, চলবে ৪৭ হলেকে এই স্টারমার, কী তার রাজনৈতিক নীতিশেখ হাসিনার কমিটমেন্টের সোনালি ফসল পদ্মা সেতু: কাদেরশিল্প-সাহিত্য-দর্শনের ভাষা বদলে দিয়েছিলেন ফ্রানৎস কাফকাকথা নয়, কাজ দিয়ে আশঙ্কা দূর করতে চান নতুন ব্রিটিশ প্রধানমন্ত্রী সব খবর...
বিজ্ঞাপন