বিজ্ঞাপন

নিখোঁজের ২ দিন পর নাফ নদী থেকে বাবা-ছেলের লাশ উদ্ধার

July 3, 2024 | 10:37 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের নাফ নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজের দুইদিন পর রোহিঙ্গা বাবা-ছেলের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার (৩ জুলাই) বিকেল ৩টায় উপজেলার হ্নীলা ইউনিয়নের নাফ নদীর দমদমিয়া কেয়ারি জাহাজ ঘাট এলাকা থেকে ভাসমান মরদেহ দুইটি উদ্ধার করা হয়।

মৃত দুইজন হলেন- টেকনাফ উপজেলার জাদিমুরা ২৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বি-৭ ব্লকের মৃত ছালামত উল্লাহ’র ছেলে নুর উল্লাহ (৩৭) এবং তার ছেলে রুহুল আমিন (১৩)।

মৃতের স্বজন ও স্থানীয়দের বরাতে নৌ-পুলিশের টেকনাফ স্টেশনের ইনচার্জ পরিদর্শক তপন কুমার বিশ্বাস বলেন, ছালামত উল্লাহ ও তার ছেলে রুহুল আমিন নাফ নদীতে নিয়মিত মাছ ধরতো। নাফ নদীর কিনারা ঘেষে তারা টানা জাল দিয়ে মাছ আহরণ করতো। সোমবার (১ জুলাই) সকালে বাবা-ছেলে মিলে প্রতিদিনের মত মাছ ধরতে যায়। এক পর্যায়ে স্রোতের টানে ছেলে রুহুল আমিন ভেসে যায়। এসময় ছেলেকে উদ্ধার করতে গিয়ে বাবাও ভেসে গিয়ে নিখোঁজ হন।

বিজ্ঞাপন

তিনি বলেন, ঘটনার দিন সন্ধ্যার পরও বাবা-ছেলে বাড়িতে ফিরে না আসায় স্বজনরা সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ নেন। পরে মঙ্গলবার (২ জুলাই) সকালে স্বজনরা নৌ-পুলিশের কাছে বিষয়টি মৌখিকভাবে অবহিত করেন। পরে বুধবার বিকেলে টেকনাফে নাফ নদীর দমদমিয়া কেয়ারি জাহাজ ঘাটে দুইজনের মৃতদেহ ভাসতে দেখে স্থানীয়রা নৌ-পুলিশকে খবর দেন। স্থানীয়দের সহায়তায় পুলিশ বাবা ও ছেলের মরদেহ উদ্ধার করে।
মরদেহ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/এনইউ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন