বিজ্ঞাপন

ব্রিজ থেকে নদীতে ঝাঁপ দিয়ে স্কুলছাত্র নিখোঁজ

July 3, 2024 | 10:46 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় সঞ্জয় মহন্ত সাহা (১৫) নামের এক স্কুলছাত্র নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়েছেন।

বিজ্ঞাপন

বুধবার (৩ জুলাই) বিকেলে উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয় সংলগ্ন কুলিক নদীতে গোসল করতে গিয়ে এ ঘটনা ঘটে।

সঞ্জয় মহন্ত সাহা রাণীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ও উপজেলার পৌর শহরের ডাবতলী এলাকার অমল মহন্ত সাহার ছেলে। এ ঘটনায় রাব্বির পরিবার ও এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

স্থানীয় লোকজন জানান, বিকেলে পাইলট উচ্চ বিদ্যালয়ে ষান্মাসিক সামষ্টিক মূল্যায়ন পরীক্ষা শেষে বিদ্যালয় সংলগ্ন ব্রিজ দিয়ে বাড়ি ফিরছিল তারা। এ সময় তার এক বন্ধুকে নদীতে গোসল করতে দেখে সঞ্জয় মহন্ত সাহা ব্রিজের উপর থেকে নদীতে ঝাঁপ দেন। পরে তার বন্ধুরা তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পরও না পেয়ে তারা সঞ্জয় মহন্ত সাহার বাড়িতে খবর দেন। খবর পেয়ে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে। চার ঘণ্টা পেরিয়ে গেলেও নিখোঁজ শিক্ষার্থী সঞ্জয় মহন্তকে খুঁজে পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

রানীশংকৈল ফায়ার স্টেশন অফিসার নাসিম ইকবাল বলেন, খবর পেয়ে সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে খোঁজাখুজি করেছেন। রংপুর ডুবুরিদলকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে পুরোপুরিভাবে উদ্ধার কাজ পরিচালনা করা হবে।

সারাবাংলা/এনইউ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন