বিজ্ঞাপন

ছাদ থেকে লাফিয়ে পড়ে শিল্পপতির মেয়ের ‘স্বেচ্ছামৃত্যু’

July 4, 2024 | 2:48 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে গভীর রাতে ছাদ থেকে পড়ে এক শিল্পপতির মেয়ের মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, ২৪ বছর বয়সী ওই তরুণী নিজ বাসার সাততলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে স্বেচ্ছামৃত্যু ঘটান।

বিজ্ঞাপন

বুধবার (৩ জুলাই) রাত ২টার দিকে নগরীর খুলশী আবাসিক এলাকায় এ ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

জানা গেছে, মৃত জাহরা (২৪) তার বাবা-মায়ের সঙ্গে খুলশী আবাসিক এলাকার ছয় নম্বর সড়কে সানম্যার পার্কভিউ ভবনের একটি ফ্ল্যাটে থাকতেন। তিনি দেশের শীর্ষস্থানীয় ইস্পাত শিল্প প্রতিষ্ঠান বাংলাদেশ রি-রোলিং মিলস (বিএসআরএম) লিমিটেডের পরিচালক (অর্থ) জোহায়ের তাহের আলীর মেয়ে। জাহরা কানাডায় পড়ালেখা শেষে সম্প্রতি দেশে ফেরেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নেয়ামত আলী সারাবাংলাকে বলেন, ‘রাত আনুমানিক ২টার দিকে ছাদ থেকে পড়ে একজনের মৃত্যুর খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সড়কের ওপর লাশ পড়ে ছিল। আমরা গিয়ে উদ্ধার করি। প্রাথমিক তদন্তে জানতে পেরেছি, সাততলা ভবনের ছাদে উঠে ওই মেয়ে নিচে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন।’

বিজ্ঞাপন

‘তদন্তে জানা গেছে, উনি অবিবাহিত ছিলেন। বেশ কিছুদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন। চিকিৎসাধীন ছিলেন। এ সংক্রান্ত চিকিৎসকের ব্যবস্থাপত্র উনার পরিবার আমাদের দিয়েছেন। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ তাদের কাছ হস্তান্তর করা হয়েছে,’ – বলেন ওসি।

সারাবাংলা/আরডি/ইআ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন