বিজ্ঞাপন

পল্লবীতে ছেলেকে হত্যার দায়ে বাবা আটক

July 4, 2024 | 6:56 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর পল্লবীতে জুবায়ের (৮) নামে এক শিশুকে হত্যা করেছে তার পাষণ্ড বাবা। এ ঘটনায় শিশুটির বাবা সেলিমকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৪ জুলাই) বেলা ১২টার দিকে পুলিশ খবর পেয়ে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে। পরে ময়ন্তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

পল্লবী থানার অফিসার ইনচার্জ (ওসি) অপূর্ব হাসান জানান, শিশু জুবায়ের তার বাবা সেলিম মিয়ার সঙ্গে মিরপুর ১১ নম্বর সেকশনের পলাশ নগর এলাকায় থাকতো। কিছু দিন আগে জুবায়েরের মা জুবেদা বেগমের সঙ্গে সেলিমের তালাক হয়ে যায়। এর পর থেকে জুবায়ের তার বাবার সঙ্গে থাকতো।

তিনি আরও জানান, বুধবার (৩ জুলাই) রাতে কোনো কারণে উত্তেজিত হয়ে সেলিম তার আট বছরের শিশুকে মারধর করেন। এতে সে অসুস্থ হয়ে পড়ে। কিন্তু তাকে কোনো হাসপাতালে নেওয়া হয়নি। সকালে প্রতিবেশিদের চাপের মুখে শিশুটিকে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যায় সেলিম। সেখানেই জুবায়ের চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

বিজ্ঞাপন

ওসি জানান, শিশুটির শরীরের বিভিন্ন জায়গায় মারধরের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাদের বাড়ি নরসিংদী সদর উপজেলায়। সেলিম আগে রিকশা চালাতো। এখন কিছুই করে না।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন