বিজ্ঞাপন

পথচারীকে ধাক্কা, পালানোর সময় বাইক উল্টে চালক নিহত

July 4, 2024 | 7:41 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। পুলিশ জানায়, পাঁচ বছর বয়সী এক শিশু পথচারীকে ধাক্কা দিয়ে পালানোর সময় মোটরসাইকেল উলটে পড়ে গিয়ে ওই যুবক মারা যায়।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেলে নগরীর পতেঙ্গা সৈকতের চর পাথরঘাটা এলাকার ওয়াকওয়েতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালকের নাম মন্জুর আলম শিপন (২২) বলে। তিনি নগরীর ডবলমুরিং থানার ধনিয়ালাপাড়া এলাকার আবদুল মতিনের ছেলে।

অন্যদিকে, আহত মাইমুন আক্তার (৫) কোতোয়ালি থানার চাক্তাই চামড়ার গুদাম এলাকার মামুনুর রশিদের মেয়ে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

পতেঙ্গা মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) আশীষ দে সারাবাংলাকে জানান, পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকায় ওই শিশু তার পরিবারের সঙ্গে ঘুরতে এসেছিলেন। তারা নিচে ওয়াকওয়েতে হাঁটছিলেন। পেছন থেকে শিপন বাইক নিয়ে এসে প্রথমে মায়মুনকে ধাক্কা দেয়। এতে ওই শিশু সামান্য আহত হন।

এ সময় শিপন পালানোর চেষ্টা করলে তার গাড়ি ওয়াকওয়েতে উল্টে গেলে তিনি পড়ে যান। তখন আঘাত লেগে ঘটনাস্থলেই শিপনের মৃত্যু হয়।

এস আই আশীষ দে বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠিয়েছি। আহত শিশুকেও হাসপাতালে পাঠানো হয়েছে।’

বিজ্ঞাপন

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক সারাবাংলাকে জানান, পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকায় বাইক দুর্ঘটনায় এক যুবককে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় পাঁচ বছর বয়সী এক শিশু আহত হয়েছেন। তাকে হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

সারাবাংলা/আইসি/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন