বিজ্ঞাপন

দায়িত্ব নিলেন সিএমপির নতুন কমিশনার

July 4, 2024 | 11:03 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ৩২তম কমিশনার হিসেবে দায়িত্ব নিয়েছেন উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) মো. সাইফুল ইসলাম।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৪ জুলাই) তিনি সিএমপিতে যোগ দেন। এ সময় সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা নবনিযুক্ত কমিশনারকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন। এর পর নগরীর দামপাড়ায় সিএমপি সদর দফতরে পুলিশের একটি চৌকশ দল সশস্ত্র সালাম প্রদান করেন।

সিএমপি কমিশনার পুলিশ লাইন্সের জনক চত্বরে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহাতাব উদ্দিন, (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) আবদুল মান্নান মিয়া, (ট্রাফিক) মাসুদ আহাম্মদ ও উপ-পুলিশ কমিশনার (সদর) আব্দুল ওয়ারীশসহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত ২৩ জুন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখার উপ-সচিব সিরাজাম মুনিরার সই করা এক প্রজ্ঞাপনে সিএমপির ৩২তম কমিশনার হিসেবে উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) মো. সাইফুল ইসলামকে পদায়ন করা হয়।

বিজ্ঞাপন

সিএমপি কমিশনার সাইফুল ইসলাম এর আগে এমআরটি (মাস র‍্যাপিড ট্রানজিট) পুলিশের ডিআইজি হিসেবে কর্মরত ছিলেন। তিনি ২০০১ সালে ২০তম বিসিএস-এর মাধ্যমে বাংলাদেশ পুলিশে যোগ দেন। তিনি বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার ও চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হিসেবেও দায়িত্ব পালন করেন। এ ছাড়াও তিনি বরিশাল ও বরগুনা জেলার পুলিশ সুপার হিসেবেও দায়িত্ব পালন করেন। তিনি ২০১২ থেকে ২০১৪ সাল পর্যন্ত সিএমপিতে উপ-পুলিশ কমিশনার (বন্দর) হিসেবে দায়িত্ব পালন করেন।

সারাবাংলা/আইসি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন