বিজ্ঞাপন

দিনাজপুরে বাস-ট্রাক সংঘর্ষে ৪ জনের মৃত্যু

July 5, 2024 | 9:11 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: দিনাজপুরের ফুলবাড়ি সড়কের পাঁচবাড়ি এলাকায় যাত্রীবাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ জনের মৃত্যু হয়েছে। আহত আরও ২৫ জনকে উদ্ধার করে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (৫ জুলাই) সকালে সদর উপজেলার পাঁচবাড়ি ফিলিং স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দিনাজপুর সদর থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা নাবিল পরিবহনের যাত্রীবাহী একটি বাস পাঁচবাড়ি ফিলিং স্টেশন এলাকায় পৌঁছালে দিনাজপুর থেকে ছেড়ে পণ্যবাহী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এক শিশুসহ চারজনের মৃত্যু হয়েছে।

আহত ২৫ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে বলে ওসি জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
ফ্রান্সে ডানপন্থিদের হারিয়ে নাটকীয় জয়ের পথে বাম জোটযুদ্ধবিরতির প্রস্তাবে সম্মত হামাস ইসরায়েলের জবাবের অপেক্ষায়চীন সফর: সকালে ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রীআন্দোলনকারীদের কী বলেছেন প্রধানমন্ত্রীর সেই প্রতিনিধিরথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল ৫ জনের, আহত ৪০পরীক্ষায় এরশাদ-নাজিম, প্রশ্ন— শাহাদাত-বক্করের অপরাধ কী?‘বাংলাদেশে পর্যাপ্ত আন্তর্জাতিক মানের ক্রিকেটার নেই’সর্বাত্মক কর্মবিরতির অষ্টম দিনে অবস্থান কর্মসূচি রাবি শিক্ষকদেরশোলাকিয়ায় জঙ্গি হামলায় নিহতদের স্মরণ ও শ্রদ্ধা নিবেদনবাংলা ব্লকেড: মহাসড়কে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের সব খবর...
বিজ্ঞাপন