বিজ্ঞাপন

নরসিংদীতে শিশুসহ দু’জনের মরদেহ উদ্ধার

July 5, 2024 | 5:00 pm

ডিস্টিক্ট্র করেসপন্ডেন্ট

নরসিংদী: নরসিংদীর রায়পুরা এবং মনোহরদীতে শিশুসহ দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৫ জুলাই) দুই উপজেলার পৃথক স্থান থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, নিখোঁজ হওয়ার ২৬ ঘণ্টা পর ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়েছে দেড় বছরের শিশু আয়েশার লাশ। শুক্রবার (৫ জুলাই) সকাল এগারটার দিকে মনোহরদী পৌরসভার হাররদীয়া এলাকার ধান ক্ষেত থেকে আয়েশার লাশ উদ্ধার করা হয়। আয়েশা মনোহরদী পৌরসভার ৯ নং ওয়ার্ডের হাররদিয়া গ্রামের আসাদ মিয়ার মেয়ে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৯টার পর থেকে আয়েশাকে বাড়ির কোথাও পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজি করার পরও নিহত আয়েশা মেলেনি। শুক্রবার সকালে বাড়ির পাশে বৃষ্টির পানি জমে থাকা ধানের জমিতে আয়েশার লাশ পড়ে থাকতে দেখে এক প্রতিবেশি। আয়েশার লাশ দেখতে পাওয়ার পর তার পরিবার এবং মনোহরদী থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আয়েশার লাশ উদ্ধার করে।

মনোহরদী থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির লাশ উদ্ধার করে। শিশুর পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে শুক্রবার দুপুরে নরসিংদীর রায়পুরা উপজেলার পুরাতন ব্রহ্মপুত্র নদীতে ভাসমান অবস্থায় অর্ধগলিত এক অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নদীতে মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দিয়েছিল স্থানীয়রা।

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন