বিজ্ঞাপন

ফুলবাড়িতে ট্রাক-ভটভটির মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২

July 5, 2024 | 5:21 pm

ডিস্টিক্ট্র করেসপন্ডেন্ট

দিনাজপুর: দিনাজপুরের ফুলবাড়িতে ট্রাকের সঙ্গে গরুবাহী ভটভটির (নছিমন) মুখোমুখি সংঘর্ষে ভটভটি চালকসহ দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকচালকসহ ৪ জন আহত হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (৫ জুলাই) দুপুর ২টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ি পৌর শহরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসংলগ্ন উত্তর সুজাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান।

দুর্ঘটনায় ভটভটি চালক মেনহাজুল (৪০) ও গরু ব্যবসায়ী আমান (৪৫) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় ট্রাকচালক ও ৩ গরু ব্যবসায়ীকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর ২টায় ফুলবাড়ী থেকে একটি খালি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৯৩৮৮) দিনাজপুর অভিমুখে যাওয়ার সময় আমবাড়ি হাট থেকে ৯টি গরু নিয়ে একটি ভটভটি (নছিমন) পাঁচবিবি যাওয়ার পথে ফুলবাড়ী পৌর শহরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসংলগ্ন উত্তর সুজাপুর এলাকায় এলে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বাঁক ঘুরতে গিয়ে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বলেন, ‘এ ঘটনায় আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হচ্ছে।’

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, ‘দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। গাড়ি দুটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনার পর রাস্তায় যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন