বিজ্ঞাপন

নৌকাডুবে ভাই-বোন নিখোঁজের ঘটনায় একজনের মরদেহ উদ্ধার

July 5, 2024 | 5:42 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: নরসিংদীর মেঘনা নদীতে নৌকা ডুবে ভাই-বোন নিখোঁজের ১২ ঘণ্টা পর আব্দুল্লাহর (১২) মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। শুক্রবার (৫ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে দক্ষিণ চরভাসানিয়া বেরিবাঁধের পাশ থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে স্থানীয় এলাকাবাসী ও জেলেরা।

বিজ্ঞাপন

এর আগে, গতকাল সন্ধায় নরসিংদীর মাধবদী থানাধীন মেঘনা ঘাট থেকে পরিবারে টিডিরচরে বেড়াতে যাচ্ছিল তারা।

নিহতের পরিবারের সদস্যরা জানান, নওঁগা জেলার বাসিন্দা এমতাজ উদ্দিন পরিবার নিয়ে মাধবদীর একটি বাসায় ভাড়া থাকতেন। গতকাল সন্ধায় মেঘনা বাজার ঘাট থেকে পাশের চরদিঘলদীর টিডিরচরে তাদের আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। এসময় মাঝনদীতে এমতাজ উদ্দিন, তার স্ত্রী দিলারা বেগম, দুই সন্তান আব্দুল্লাহ (১২) ও জান্নাতুলসহ (১৪) ৬ জনকে নিয়ে নৌকাটি ডুবে যায়। এসময় এমতাজ, তার স্ত্রীসহ চারজন তীরে ফিরলেও নিখোঁজ হয় তাদের দুই সন্তান।

স্থানীয় জেলেরাসহ এলাকাবাসী খোঁজ করলেও পাওয়া যায়নি তাদের কাউকে। শুক্রবার সকালে নিখোঁজের ১২ ঘণ্টা পর দক্ষিণ চরভাসানিয়া বেরিবাঁধের পাশ থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে স্থানীয় এলাকাবাসী ও জেলেরা। তবে এখনো নিখোঁজ রয়েছে জান্নাতুল নামের অপর কিশোরি।

বিজ্ঞাপন

ভংগারচর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) অনিমেশ হলধার জানান, নৌকাডুবির ঘটনায় ৪ জনক তীরে উঠে এলেও দুই ভাই-বোন নিখোঁজ ছিলো। আজ সকালে স্থানীয় এলাকাবাসীর সহায়তায় দক্ষিণ চরভাসানিয়া বেরিবাঁধের পাশ থেকে ভাসমান অবস্থায় ভাইয়ের লাশ উদ্ধার করা হয়। অন্যজনের সন্ধান করা হচ্ছে।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন