বিজ্ঞাপন

খিলক্ষেতে ট্রেনের ধাক্কায় নিহত ১

July 5, 2024 | 9:45 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানী খিলক্ষেত রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মুজিবুল হক চৌধুরী (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (৫ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে খিলক্ষেত রেলক্রসিংয়ে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় পথচারীরা ওই ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ৮টার দিকে তিনি মারা যান।

বিজ্ঞাপন

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, বিকেলে ওই ব্যক্তিকে পথচারীরা আহত অবস্থায় ঢাকা মেডিকেলে ভর্তি করান। চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান। পথচারীরা জানান, খিলক্ষেতে ট্রেনের ধাক্কায় আহত হয়েছিলেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

হাসপাতালে মৃত মজিবুল হক চৌধুরীর ছোট ভাই আজাদুল হক জানান, তাদের বাড়ি কক্সবাজার জেলার চকরিয়া থানার আরবান এলাকায়। বর্তমানে পরিবারের সঙ্গে খিলক্ষেত টেম্পুস্ট্যান্ড এলাকায় থাকতেন। বাবার নাম মৃত নুরুল হক। অবিবাহিত ছিলেন তিনি। মানসিক রোগে ভুগছিলেন।

তিনি আরও জানান, দুপুরে বোনের বাসা খিলক্ষেত লেক সিটি এলাকায় যান মুজিবুল। বিকেলে সেখান থেকে বের হয়ে বাসার দিকে আসছিলেন। পরে লোক মারফত সংবাদ পাই আমার ভাই খিলক্ষেত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় আহত হয়েছেন।  কুর্মিটোলা হাসপাতাল থেকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনইউ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন