বিজ্ঞাপন

আগামী ৫ বছর তাক লাগানো উন্নয়ন হবে: ভূমিমন্ত্রী

July 5, 2024 | 9:57 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খুলনা: দেশের কল্যাণে সবাইকে দলমত নির্বিশেষে কাজ করার আহ্বান জানিয়েছেন ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ।

বিজ্ঞাপন

তিনি বলেন, হিংসা-বিদ্বেষ ভুলে দেশের কল্যাণে কাজ করে যেতে হবে। সব ক্ষেত্রে দেশে বিরাট পরিবর্তন হয়েছে। আগামী পাঁচ বছরে বাংলাদেশে তাক লাগানো উন্নয়ন হবে।

শুক্রবার (৫ জুলাই) বিকেলে খুলনা ডুমুরিয়া উপজেলার শোভনা ইউনিয়নের গাবতলা সর্বজনীন দুর্গা মন্দিরের নির্মাণকাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভূমিমন্ত্রী। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য প্রতিটি এলাকার প্রতি নজর রাখছেন। গ্রামীণ জনপদে শহরের সুবিধা নিশ্চিত করতে প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। আওয়ামী লীগ সরকার গঠন করার পর থেকেই শিক্ষা, কৃষি, স্বাস্থ্য, ক্রীড়া, মানবসম্পদ উন্নয়ন, কর্মসংস্থান, দারিদ্র্য বিমোচন, যোগাযোগ, বিদ্যুৎ ও অবকাঠামোগত উন্নয়নসহ সব ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন হয়েছে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আল-আমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক গোবিন্দ ঘোষ ও মহিলা ভাইস চেয়ারম্যান শারমীনা পারভীন রুমা।

শোভনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুরঞ্জিত কুমার বৈদ্যর সভাপতিত্বে অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতা ও স্থানীয় বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে মন্ত্রী ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত সরকারি আশ্রয়ণে বসবাসরত ২৭৮ দুঃস্থ ও অসহায় পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করেন। পরে মন্ত্রী রংপুর ইউনিয়নের নেতাকর্মী ও সাধারণ জনগণের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন