বিজ্ঞাপন

জিদানের বিদায়ে মুষড়ে পড়েছেন রোনালদো!

June 1, 2018 | 9:04 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

চ্যাম্পিয়নস লিগে হ্যাটট্রিক শিরোপা জয়ের আনন্দটা হয়তো অন্য খেলোয়াড়দের মতো নিজেও উপভোগ করছিলেন পর্তুগিজ স্ট্রাইকার ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু এর মাঝেই হুট করে কোচের দায়িত্ব ছাড়লেন রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান। আর প্রিয় কোচের এমন বিদায় নেয়ার কারণে মুষড়ে পড়েছেন রোনালদো, জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা।

জিদান যখন দলের দায়িত্ব ছাড়ার ঘোষণা দিচ্ছেন, ক্রিস্টিয়ানো রোনালদো তখন মার্বেলাতে ছুটি উপভোগ করছিলেন। কিন্তু জিনেদিন জিদানের পদত্যাগের খবর শোনার পর আবেগাপ্লুত হয়ে পড়েন রোনালদো।

রিয়াল মাদ্রিদে বন্ধু পেপে, ফ্যাবিও, জেমস রদ্রিগেজের ক্লাব ছাড়ার পর ড্রেসিং রুমে অনেকটা বন্ধুহীন সময় কাটাচ্ছিলেন রোনালদো। এরপর কোচ জিদান আসার পর তার সঙ্গে ভালো সম্পর্ক তৈরি হয়েছিল পর্তুগিজ স্ট্রাইকারের, কিন্তু প্রিয় কোচ জিদানকে ছাড়া এবার হয়তো আগের মতোই থাকতে হবে তাকে।

বিজ্ঞাপন

এবারের মৌসুমে রোনালদোকে খুব ভালোভাবেই সহযোগিতা করেছেন জিদান। তাই জিদানের বিদায়ে সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সট্রাগ্রামে একটি ছবি পোস্ট করে নিজের অনুভূতি প্রকাশ করেন রোনালদো। পোস্টে তিনি লেখেন, ‘আমি আপনার একজন খেলোয়াড়, এটা নিয়ে গর্ব করি। কোচ, অনেক ধন্যবাদ আপনাকে।’

Solo siento orgullo de haber sido tu jugador. Míster, gracias por tantísimo.

A post shared by Cristiano Ronaldo (@cristiano) on

বিজ্ঞাপন

২০২০ সাল পর্যন্ত চুক্তিবদ্ধ ছিলেন জিদান। কিন্তু বৃহস্পতিবার (৩১ মে) হঠাৎ করেই সংবাদ সম্মেলন ডেকে এমন সিদ্ধান্ত জানান ফ্রান্সের সাবেক এই তারকা। মৌসুম শেষে জিদান এভাবে চলে যাবেন সেটা হয়তো ভাবেননি ক্লাব সভাপতি ফ্লোরেন্টিনো পেরেজ। রোনালদোর রিয়ালে থাকা নিয়েও এখন শঙ্কা আছে। জিদান চলে যাওয়ার পর রোনালদো কী সিদ্ধান্ত নেন, সেটাই এখন অপেক্ষা।

 

সারাবাংলা/এসএন/এএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন