বিজ্ঞাপন

ছাড়া পেয়েছেন মেসির ভাই, তবে…

December 20, 2017 | 3:07 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

এর আগেও একাধিক কাণ্ডে পুলিশের কাছে গ্রেফতার হয়েছিলেন আর্জেন্টিনার দলপতি লিওনেল মেসির বড় ভাই মাতিয়াস। সম্প্রতি আরেকবার ৩৫ বছর বয়সী মাতিয়াসকে গ্রেফতার করে পুলিশ। সবশেষ খবরে জানা যায়, জামিনে ছাড়া পেয়েছেন আর্জেন্টাইন আইকনের ভাই।

কদিন আগে মেসির ভাইয়ের নিজস্ব মোটর বোট থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়। পিস্তল রাখার দায়ে এর আগেও তিনি গ্রেফতার হয়েছিলেন। তবে, এবার পুরোপুরি ভিন্ন কারণে তাকে গ্রেফতার করা হয়ে। নর্দান আর্জেন্টিনার রোজারিওর একটি হাসপাতাল থেকে চোয়াল ও মুখের অন্যান্য জায়গায় ইনজুরি থাকা অবস্থায় মাতিয়াসকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

মেসির ভাইয়ের যে বোটটি থেকে পিস্তলটি উদ্ধার করা হয়েছে, সেটি রক্তে মাখামাখি ছিল। মাতিয়াসের মতে, দুর্ঘটনায় পড়েছিল তার বোটটি। তিনি পুলিশকে জানান, পানামা নদী পার হয়ে তার বোট একটি ফিশিং ক্লাবে পৌঁছানোর সময় স্যান্ডব্যাংকের সঙ্গে ঘর্ষণে তার মুখ ও নাকের কিছুটা অংশ কেটে যায়। তবে রক্তাক্ত বোটে কেন ৩৮০ ক্যালিবারের পিস্তল রেখেছিলেন সেই উত্তর দিতে পারেননি মাতিয়াস।

পরে পুলিশ তাকে গ্রেফতার করে। ১ লাখ ১৩ হাজার ইউএস ডলার জরিমানা দিয়ে ছাড়া পান মাতিয়াস। ছেড়ে দিলেও মাতিয়াসকে দেশের বাইরে না যেতে শর্ত দেওয়া হয়েছে। প্রতি ১৫ দিন পর পর তাকে আর্জেন্টিনার স্থানীয় আদালতে উপস্থিত হওয়ার জন্যও বলা হয়েছে।

বিজ্ঞাপন

এর আগেও মাতিয়াসকে বিভিন্ন কারণে পুলিশ গ্রেফতার করেছিল। ২০১৫ সালে পয়েন্ট ২২ ক্যালিবারের পিস্তল সহ মাতিয়াসকে তার নিজস্ব গাড়ি থেকে পুলিশ গ্রেফতার করেছিল। ২০০৮ সালে কোমরে গুলিভর্তি পিস্তল সহ মেসির বড় এই ভাইকে গ্রেফতার করা হয়েছিল। গত বছর মাদক সেবনের জন্য মাতিয়াসের ৪৭০ ইউরো জরিমানাও হয়।

সারাবাংলা/এমআরপি/২০ ডিসেম্বর ২০১৭

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন