বিজ্ঞাপন

৫ শিশুকে নিয়ে নিখোঁজ ২ নারীকে পাওয়া গেল রাঙ্গামাটিতে

July 9, 2024 | 12:03 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: বগুড়া থেকে নিখোঁজ হওয়া একই পরিবারের ৭ জনকে রাঙ্গামাটি থেকে উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এর মধ্যে পাঁচ জনকে রাঙ্গামাটি জেলা শহর ও দু‘জনকে জেলার নানিয়ারচর উপজেলার বুড়িঘাট থেকে উদ্ধারের কথা জানিয়েছে রাঙ্গামাটির ডিবি পুলিশ।

বিজ্ঞাপন

উদ্ধার সাতজন হলেন- ফাতেমা বেগম বেবি (৪৮), মো. বিক্রম আলী (১৩), রুনা খাতুন (১৫), রুমি বেগম (৩২), বৃষ্টি খাতুন (১৪), মো. হাসান (৬) ও মো. হোসেন (৬)। তারা সবাই বগুড়া জেলার নারুলী পুলিশ ফাঁড়ি এলাকার বাসিন্দা।

রাঙ্গামাটির ডিবি পুলিশের ওসি মানস বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘বগুড়া থেকে রহস্যজনকভাবে একই পরিবারের সাতজন নিখোঁজের খবরের পর পিবিআই আমাদের সহায়তা চায়। সোমবার দিনভর অভিযান চালিয়ে আমরা জেলা শহরের একটি এলাকা থেকে ৫ জন ও নানিয়ারচর উপজেলার বুড়িঘাট ইউনিয়ন থেকে ২ জনসহ একই পরিবারের ৭ জনকে উদ্ধার করি। পরে রাতেই তাদের বগুড়ার পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।’

ওসি আরও বলেন, ‘আমরা প্রাথমিক তদন্তে জানতে পেরেছি, রহস্যজনক বলা হলেও মূলত পারিবারিক কলহ থেকে তারা এখানে পালিয়ে এসেছেন। উদ্ধার ব্যক্তিদের মধ্যে বিবাহিত দুজন মা-মেয়ে। দু’জনকেই তাদের স্বামী মারধর করতো বলে জানা গেছে। বগুড়া থেকে তারা প্রথমে চট্টগ্রাম আসে। পরে চট্টগ্রাম থেকে রাঙ্গামাটিতে আত্মীয়ের বাসায় উঠে।’

বিজ্ঞাপন

এর আগে, গত ৬ জুলাই বগুড়া সদর থানায় নিখোঁজের ঘটনায় সাধারণ ডায়েরি (জিডি) করে ফাতেমা বেগম বেবির স্বামী মো. আব্দুর রহমান। জিডিতে তিনি উল্লেখ করেন, ৩ জুলাই আব্দুর রহমান ও তার মেয়ের জামাই বাড়িতে না থাকার সুযোগে তার স্ত্রী, ছেলে-মেয়ে ও নাতি-নাতনীসহ পরিবারের সাত সদস্য বাড়ি থেকে চলে যায়। থানায় জিডির একদিন পর ৮ জুলাই একই পরিবারের সাতজনকে উদ্ধার করে রাঙ্গামাটির পুলিশ।

আরও পড়ুন: বগুড়ায় একই পরিবারের ৫ শিশুকে নিয়ে নিখোঁজ ২ নারী

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন