বিজ্ঞাপন

পলাশের ‘তরী’তে ঋতুপর্ণা

July 9, 2024 | 6:33 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

রাশিদ পলাশ তার নতুন ছবির ঘোষণা দিয়েছেন। নাম ‘তরী’। ছবির প্রধান চরিত্রে অভিনয় করবেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা ঘোষ।

বিজ্ঞাপন

‘ঋতুপর্ণার সঙ্গে আমার আলাপ হয়েছে। গল্প শুনেছেন। তিনি আমাদের চলচ্চিত্রে কাজ করার বিষয়ে সম্মতি দিয়েছেন। এর মধ্যে আমরা আনুষ্ঠানিক বিষয়গুলো ঠিক করে ফেলবো,’─বলেন পলাশ।

রাশিদ পলাশের ‘তরী’তে ঋতুপর্ণার ওঠা না ওঠার বিষয়টি মৌখিক আলাপে আটকে থাকলেও নির্মাতা ইতোমধ্যে সিনেমার শুটিং শুরু করেছেন। জানালেন, কিছু অংশের কাজ হয়েছে রাজশাহীতে। বাকি অংশের শুটিং সেপ্টেম্বর থেকে শুরু করার পরিকল্পনা রয়েছে। মূলত তখনই ঋতুপর্ণার অংশের কাজ করার পরিকল্পনা রয়েছে নির্মাতার।

এতে ঋতুর চরিত্রটা কেমন? জবাবে পলাশ জানালেন, ঋতুপর্ণাকে এক্সট্রা আর্টিস্টের ভূমিকায় দেখা যাবে। মানে সিনেমার মূল শিল্পীদের পেছনে বা পাশে কিছু ছোট ছোট চরিত্র থাকে, যাদের ‘এক্সট্রা’ বলা হয়। তেমনই একটি চরিত্রে অভিনয় করবেন ঋতুপর্ণা।

বিজ্ঞাপন

ছবির শুটিং শুরু হলেও ‘তরী’র অন্যান্য চরিত্রের নাম-পরিচয় এখনই জানাতে চাইছেন না নির্মাতা! যা কিছুটা বিস্ময়কর।

‘তরী’র গল্প আহাদুর রহমানের, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন গোলাম রাব্বানী। পুণ্য ফিল্মসের ব্যানারে এ বছরই শুটিং-ডাবিং শেষ করে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে পরিচালকের।

এ পরিচালকের ‘ময়ূরাক্ষী’ গেল ঈদে দেশের সিনেমা হলে মুক্তি পেয়েছে। যার প্রধান চরিত্রে অভিনয় করেছেন ববি হক। এর গল্প বিমান ছিনতাইয়ের সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন