বিজ্ঞাপন

বিকাশে রেমিট্যান্স তুলে লাখ টাকা জেতার সুযোগ

July 11, 2024 | 5:31 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: বিশ্বের ১৫টি দেশ থেকে মানি ট্রান্সফার অ্যাপ ‘ট্যাপট্যাপ সেন্ড’ এর মাধ্যমে সর্বোচ্চ পরিমাণ রেমিট্যান্স বিকাশ অ্যাকাউন্টে গ্রহণ করে প্রতি মাসে প্রবাসীর কোনো স্বজন পেতে পারেন ১ লাখ টাকা বোনাস।

বিজ্ঞাপন

পাশাপাশি প্রতি সপ্তাহে সর্বোচ্চ রেমিট্যান্স গ্রহণকারী ১০ জন গ্রাহক ৫ হাজার টাকা করে বোনাস পাবেন বলে মঙ্গলবার এক বিজ্ঞপ্তিতে বিকাশ জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ব্যাংকিং চ্যানেল হয়ে বৈধপথে রেমিট্যান্স পাঠানোকে আরও উদ্বুদ্ধ করতেই ট্যাপট্যাপ সেন্ড ও বিকাশের এ যৌথ ক্যাম্পেইন। সোমবার থেকে শুরু হয়ে ক্যাম্পেইন চলবে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

ট্যাপট্যাপ সেন্ডের মাধ্যমে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ইতালি, ফ্রান্স, কানাডা, সংযুক্ত আরব আমিরাত, পর্তুগাল, জার্মানি, স্পেন, নেদারল্যান্ডস, বেলজিয়াম, আয়ারল্যান্ড ও অস্ট্রিয়াসহ ১৫টি দেশে থাকা বাংলাদেশিরা স্বজনের বিকাশ অ্যাকাউন্টে যেকোনো অংকের টাকা পাঠাতে পারছেন খরচ ছাড়াই।

বিজ্ঞাপন

বিকাশ জানিয়েছে, বোনাস অফার পেতে প্রিয়জনের বিকাশ অ্যাকাউন্টে কমপক্ষে দুইবার ১০ হাজার টাকা করে বা তার বেশি টাকা পাঠাতে হবে প্রবাসীদের। ক্যাম্পেইন চলাকালীন একজন রেমিট্যান্স গ্রহণকারী একবারই ১ লাখ টাকা বোনাস জিততে পারবেন।

এ ছাড়া মাসে একবার এবং তিন মাসে সর্বোচ্চ তিনবার সাপ্তাহিক বোনাস জেতার সুযোগ রয়েছে বিকাশ অ্যাকাউন্টে রেমিট্যান্স গ্রহণকারীদের জন্য। সাপ্তাহিক ও মাসিক উভয়ক্ষেত্রেই সপ্তাহ শেষ হওয়ার তিন-চার কার্যদিবসের মধ্যে বিজয়ী গ্রাহকরা বোনাস পেয়ে যাবেন।

ট্যাপট্যাপ সেন্ড থেকে বৈধপথে পাঠানো টাকার ওপর হাজারে ২৫ টাকা সরকারি প্রণোদনাসহ পুরো অর্থ ব্যাংকিং চ্যানেল হয়ে নিজেদের বিকাশ অ্যাকাউন্টে পেয়ে যাচ্ছেন দেশে থাকা প্রবাসীর স্বজনেরা। পাশাপাশি ট্যাপট্যাপ সেন্ডের মাধ্যমে রেমিট্যান্স পাঠিয়ে পাওয়া যাচ্ছে ‘সেরা এক্সচেঞ্জ রেট’।

বিজ্ঞাপন

বিকাশ কর্তৃপক্ষ জানিয়েছে, রেমিট্যান্সের টাকা এখন আরও কম খরচে ক্যাশ আউটের সুযোগ নিতে পারছেন দেশে থাকা প্রবাসীর স্বজনেরা। দেশজুড়ে শীর্ষ বাণিজ্যিক ব্যাংকগুলোর প্রায় ২ হাজার ৭০০ এটিএম বুথ থেকে হাজারে ৭ টাকা চার্জে বিকাশ অ্যাপ দিয়ে বা *২৪৭# ডায়াল করে গ্রাহকরা রেমিট্যান্সের টাকা ক্যাশ আউট করতে পারছেন।

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন