বিজ্ঞাপন

যুক্তরাষ্ট্রে ‘তুফান’-এর সাফল্য উদযাপন

July 11, 2024 | 6:47 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যের সিনেমা হলগুলোতে গেল দুসপ্তাহ ধরে ‘তুফান’ চলছে। সেখানে বেশ ভালো ব্যবসা করছে দাবি ছবিটির উত্তর আমেরিকা পরিবেশক বায়োস্কোপ ফিল্মস। আর এ সফলতা এক অনুষ্ঠানের মাধ্যমে উদযাপন করেছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞাপন

নিউ ইয়র্কে স্থানীয় সময় বুধবার সন্ধ্যায় কুইন্সের একটি পার্টি হলে অনুষ্ঠিত হয় তুফানি সেলিব্রেশন। সেখানে রায়হান রাফী ও মিশা সওদাগর দুজনে আসেন দর্শক, মিডিয়া ব্যক্তিত্ব ও স্থানীয় বাংলাদেশি কমিউনিটির সাথে তুফানের সফলতার আনন্দ ভাগাভাগি করে নিতে। সংশ্লিষ্টরা জানান, এ মাসের মধ্যে শাকিব খানও নিউ ইয়র্কে যাবেন। তখন আরেকটি সাকসেস পার্টি অনুষ্ঠিত হবে।

জানা যায়, গত সপ্তাহে নিউ ইয়র্কের কিউ গার্ডেনস সিনেমা হলে দর্শকদের সাথে তুফান দেখেন ছবিটির আরেক অভিনেতা চঞ্চল চৌধুরী।

রেজওয়ানা এলভিসের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিকদের সাথে মতবিনিময় ও তুফান নির্মাণ করতে গিয়ে নিজেদের বিভিন্ন চ্যালেঞ্জের কথা তুলে ধরেন তারা।

বিজ্ঞাপন

রাফী জানান, এবারের সফরে নিউ ইয়র্ক ও ক্যালিফোর্নিয়ায় যাবার কথা রয়েছে তার। এছাড়া সময় পেলে আরো কিছু অঙ্গরাজ্যের হলেও যাবেন তিনি। দেশের পাশাপাশি যুক্তরাষ্ট্রেও তুফানের এই ঝড় বাংলা সিনেমার নতুন সম্ভাবনা উন্মোচিত হয়েছে বলে জানান রাফী।

সাকসেস পার্টিতে উপস্থিত থেকে রাফী জানান, ভবিষ্যতে প্রবাসী বাংলাদেশিদের জীবনের ভাঙা গড়ার কাহিনী নিয়েও ছবি বানানোর ইচ্ছে আছে তার। সেখানে শুটিং চলাকালীন একটি দৃশ্যে অভিনয় করতে গিয়ে মিশা সওদাগরের চোট পাবার কথাও জানান তিনি।

এই আয়োজনে আরও ছিলেন তুফানের টাইটেল গানের কম্পোজার নাভেদ পারভেজ। তিনি জানান, তুফানের গান করার পর থেকে তার জীবন অনেকটাই পাল্টে গেছে। চারদিক থেকে ইতিবাচক সাড়া ও প্রশংসা পাচ্ছেন তিনি। প্রায় প্রতিদিনই অসংখ্য মানুষ ফোন ও মেসেজের করে তাকে জানাচ্ছেন শুভেচ্ছা।

বিজ্ঞাপন

বায়োস্কোপ ফিল্মসের রাজ হামিদ বলেন, এ মাসের শেষে শাকিব আসবেন নিউ ইয়র্কে, তখন হবে তুফানের উড়াধুরা সেলিব্রেশন।

তুফান উত্তর আমেরিকায় পরিবেশনকারী সংস্থা বায়োস্কোপ ফিল্মসের পরিচালক নওশাবা রশিদ রুবানা জানান, তুফান যুক্তরাষ্ট্রে মুক্তি পাওয়া হলগুলোতে খুবই ভাল সাড়া ফেলেছে এবং প্রায় সব শো’ই হাউজফুল হচ্ছে।

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন