বিজ্ঞাপন

কুকুরের ধাক্কায় সড়কে ছিটকে পড়ে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

July 11, 2024 | 6:23 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় কুকুরের ধাক্কায় দ্রুতগতির মোটরসাইকেল থেকে সড়কের ওপর ছিটকে পড়ে এক আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন ওই মোটরসাইকেলের চালক।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল পৌনে ১০টার দিকে চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের ঘোড়ামারা ব্রিজের পাশে পেট্রোল পাম্পের কাছে দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় নিহত হয়েছেন ইদ্রিস আলী (৩৫)। আহত হয়েছেন চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাজ্জাদুল ইসলাম স্বপন (৫২)।

আহত সাজ্জাদুল ইসলাম স্বপন জানান, চুয়াডাঙ্গা আদালতে কাজের জন্য ইদ্রিস আলী তার সঙ্গে আলমডাঙ্গা থেকে মোটরসাইকেলে করে চুয়াডাঙ্গায় যাচ্ছিলেন। এ সময় সড়কের ওপর বেশ কয়েকটি কুকুর কামড়াকামড়ি করছিল। হঠাৎ করে একটি কুকুর দৌড়ে এসে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে পেছনে বসে থাকা ইদ্রিস আলী সড়কে ছিটকে পড়লে তার মাথা ফেটে যায়।

বিজ্ঞাপন

স্থানীয়রা তাদের দুজনকেই চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে গুরুতর আহত অবস্থায় ইদ্রিস আলীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। তবে পথেই দুপুর দেড়টার দিকে কুষ্টিয়ায় মৃত্যু হয় তার।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ওয়াহিদ মাহমুদ রবিন বলেন, আহত অবস্থায় দুজনকে আনা হয়েছিল। আহত স্বপনকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় ইদ্রিস আলীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছিল। শুনেছি পথেই তিনি মারা গেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন