বিজ্ঞাপন

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

July 12, 2024 | 10:55 am

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের পটিয়ায় সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মিলিটারি পুল এলাকায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন- রুমি আকতার (২৮), ফাহিম (৫) ও আনোয়ার হোসেন (৪৫) ।

কালারপোল পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল বাতেন সারাবাংলাকে জানান, একটি ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন ঘটনাস্থলেই মারা গেছেন। এ ঘটনায় এক নারী গুরুতর আহত হয়েছেন। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এসআই আবদুল বাতেন বলেন, ‘ট্রাকটি বোয়ালখালী থেকে পটিয়ার দিকে যাচ্ছিল। আর যাত্রীবাহী অটোরিকশাটি পটিয়া বাদামতল থেকে যাত্রী নিয়ে বোয়ালখালীর দিকে যাচ্ছিল। এ সময় মিলিটারি পুলে উঠার সময় ট্রাকটির সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়।’

বিজ্ঞাপন

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন সারাবাংলাকে জানান, সিএনজি অটোরিকশায় চারজন যাত্রী ছিলেন। এদের মধ্যে তিনজনই মারা যান। আহত আরেকজনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাকটি আটক করলেও ঘাতক চালক পালিয়ে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পটিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সাইদুল ইসলাম সারাবাংলাকে বলেন, ‘ঘটনার পরপরই আমরা সেখানে গিয়ে এক নারী ও শিশুর লাশ উদ্ধার করে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অটোরিকশা চালক আনোয়ারের মরদেহ আমরা যাওয়ার আগেই তার স্বজনরা এসে নিয়ে গিয়েছিল। ট্রাকটি বেপরোয়া গতির কারণেই এ দুর্ঘটনা ঘটেছে বলে আমরা ধারণা করছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন