বিজ্ঞাপন

৫ হাজার কোটি খরচে অনন্ত-রাধিকার বিয়ে

July 12, 2024 | 5:01 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

আজ অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট বিয়ে করছেন। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসছে তাদের বিয়ের আসর। তিন দিন ধরে চলবে এ বিয়ের উৎসব। শুভবিবাহ দিয়ে অনুষ্ঠান শুরু হবে তাদের। এরপর ১৩ জুলাই অনুষ্ঠিত হবে শুভ আশীর্বাদ। আর ১৪ জুলাই উৎসব বা রিসেপশন অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে হাজির থাকছেন দেশ-বিদেশের নামিদামি তারকা ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের স্বনামধন্য ব্যক্তিরা। ইতোমধ্যে মুম্বাইয়ের উদ্দেশে রওনা দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আমেরিকা থেকে এসে পৌঁছেছেন প্রিয়াংকা চোপড়া। আর মুম্বাইয়ে আজ পা রাখছেন মডেল কিম কার্দাশিয়ান।

গত মার্চ মাস থেকে বিয়ে উপলক্ষে চলছে উৎসব। আম্বানিদের বসতভিটে অ্যান্টিলিয়ায় তো বটেই বিভিন্ন উৎসব মঞ্চে এসে উপস্থিত হয়েছেন দেশ বিদেশের তারকারা। বলিউডের সঙ্গীত এবং গানের জগতের নক্ষত্ররা তো আছেনই, অনন্ত-রাধিকার বিয়ের উৎসবে মুম্বাইয়ে এসে গান গেয়ে গিয়েছেন বিশ্ব বিখ্যাত পপতারকা জাস্টিন বিবারও। কিন্তু জানেন কি অনন্ত-রাধিকার এই পুরো বিয়ের অনুষ্ঠানের জন্য কত খরচ হয়েছে আম্বানী পরিবারের?

ফোর্বসের রিপোর্ট অনুযায়ী, অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে খরচ হচ্ছে ৪০০০ থেকে ৫০০০ কোটি টাকা। কি চোখ কপালে উঠলো? কিন্তু না, জানা গেছে আম্বানিদের মোট সম্পত্তির খুব সামান্য অংশ-ই এটি! শুধু তাই নয়, অনন্ত-রাধিকার বিয়েতে আম্বানিদের মোট সম্পত্তি মাত্র ০.৫ শতাংশ-ই নাকি খরচ হচ্ছে! তাহলে কত সম্পত্তির মালিক এই আম্বানিরা!

বিজ্ঞাপন

ফোর্বসের রিপোর্ট অনুযায়ী, চলতি বছরে মুকেশ আম্বানির মোট সম্পত্তির হিসেব দাঁড়িয়েছে ১০,১৮,৬১২ কোটি টাকা। তাইতো ধনকুবেরের কাছে ৫০০০ কোটি খুব সামান্যই বটে।

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন