বিজ্ঞাপন

অনন্ত আম্বানীর বিয়েতে একই গানে নাচলেন সালমান, ক্যাটরিনারা

July 13, 2024 | 6:20 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের বিবাহ বাসরে বসেছিল তারকাদের মেলা। জিয়ো ওয়ার্ল্ড কনভেশন সেন্টার নাচ-গানে মাতিয়ে রেখেছিলেন বলিউড তারকারা। কখনও এপি ধিলোঁর গানে, কখনও আবার রেমার গান ‘কাম ডাউন’-এ পা মেলালেন তারকারা।

বিজ্ঞাপন

বলিউডের পত্রিকাগুলো এক খবরে বলছে, পুরনো মান-আভিমান সমস্ত ভুলে এ দিন অনন্ত-রাধিকার বিয়েতে সকলে একসঙ্গে নাচলেন। কে কার প্রাক্তন, সে সব ভুলেই সকলে মিলে নাচলেন বলি তারকারা। বি-টাউনে ক্যাটরিনা কাইফ, সালমান খান ও রণবীর কাপুরের সমীকরণ কারও আজানা নয়। মিকা সিং-এর গানে প্রায় একসঙ্গেই পা মেলালেন রণবীর ও ক্যাটরিনা। খানিক দূরত্বেই সেই একই গানে নাচলেন বলিউডের ভাইজান সালমান।

ক্যাটরিনার আশপাশেই ছিলেন তার স্বামী ও অভিনেতা ভিকি কৌশল। এই ভিডিও ছড়িয়ে পড়তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তরা বলছেন, পুরনো মান-আভিমানের পালাও শেষ হল অনন্ত-রাধিকার বিয়েতে।

ক্যারিয়ারের গোড়ার দিকে সালমানের সঙ্গে বেশ কিছু দিন সম্পর্কে ছিলেন ক্যাটরিনা। কিন্তু সেই সম্পর্ক স্থায়ী হয়নি। রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন আভিনেত্রী। বছরখানেক পরে সেই সম্পর্কেও ভাঙন ধরে। ফের সালমানের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয় ক্যাটরিনার। একসঙ্গে বেশ কিছু ছবিও করেন। যদিও রণবীরের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয় ক্যাটরিনার। ‘বন্ধু’ আলিয়া ভাটের সঙ্গে স্বামী হিসেবে রণবীরের সঙ্গে সৌজন্য বজায় রাখতে দেখা গিয়েছে মাত্র।

বিজ্ঞাপন

তবে আম্বানী পরিবারের আনুষ্ঠানে সেই পুরনো সমীকরণ ভুলে সকলে একসঙ্গে নাচলেন মিকার গানে। সেই মুহূর্তটি ক্যামেরাবন্দি করলেন ছবিশিকারিরা। সালমানের সঙ্গে এ দিন নাচতে দেখা যায় শাহরুখ খানকেও।

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন