বিজ্ঞাপন

নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ মিলল বিলে

July 13, 2024 | 6:23 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: গাইবান্ধা পৌরসভার ব্রিজরোড পুরান বাজার এলাকা থেকে শুক্রবার (১২ জুলাই) নিখোঁজ শিশু রক্তিম ইসলামের মরদেহ বিল থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এদিন দুপুরে সে নদীতে গোসল করার কথা বলে বাড়ি থেকে বের হয়েছিল।

বিজ্ঞাপন

শনিবার (১৩ জুলাই) দুপুরে ছড়ারবাতা বিল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। মৃত রক্তিম ওই এলাকার ভাঙ্গারি ব্যবসায়ী শহিদুল ইসলাম সুজনের ছেলে। সে ব্রিজরোড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল।

পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে ঘাঘট নদীতে গোসল করতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয় রক্তিম। কিন্তু দুপুর গড়িয়ে বিকেল হলেও সে বাসায় না ফেরায় তার বাবা অনেক খোঁজাখুঁজি করে। তার পরও ছেলের সন্ধান না মেলায় সামাজিক যোগাযোগ মাধ্যমে হারানো বিজ্ঞপ্তি দেয়। সেইসঙ্গে সদর থানায় একটি নিখোঁজেরে একটি সাধারণ ডায়েরি (জিডি) করে।

স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে ব্রিজরোড অ্যাকোয়াস্টেট পাড়াসংলগ্ন ছড়ারবাতা বিলে ভাসমান অবস্থায় রক্তিমের মরদেহ দেখতে পেয়ে ফায়ার স্টেশনে খবর দেয় লোকজন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে মরদেহটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

বিজ্ঞাপন

ফায়ার সার্ভিসের টিম লিডার নুরুল ইসলাম বলেন, ‘গত রাতে বিলের বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও মরদেহটি উদ্ধার করতে পারিনি। আজ দুপুরে মরদেহ ভাসতে দেখে আমাদের খবর দিলে, আমরা এসে সেটি উদ্ধার করি।’

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন