বিজ্ঞাপন

হত্যার বিচার দাবিতে মানববন্ধন, আসামিদের বাড়িতে আগুন

July 14, 2024 | 7:18 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: টঙ্গীবাড়িতে সুমন হালদার (৪৫) হত্যাকাণ্ডে আসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। পরে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল থেকে আসামিদের বাড়িতে অগ্নিসংযোগ করেছে বিক্ষুব্ধরা।

বিজ্ঞাপন

রোববার (১৪ জুলাই) সকাল ১১টার দিকে জেলার টঙ্গীবাড়ি উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের ওয়াহেদ আলী উচ্চ বিদ্যালয়ের সামনে পাঁচগাঁও ইউনিয়নবাসীর ব্যানারে মানববন্ধন করে এলাকাবাসী। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের করেন তারা। পরে বিক্ষোভ মিছিল থেকে হত্যা মামলার অভিযুক্ত আসামি মিলেনুর রহমান মিলন ও জাহানূর রহমান সওদাগরের বাড়িতে অগ্নিসংযোগ করা হয়।

মানববন্ধনে ম্যানেজিং কমিটির নব নির্বাচিত সভাপতি মনিরুজ্জামান দেওয়ান, পাঁচগাও ওহেদ আলী দেওয়ান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন সরকার, পাঁচগাও আওয়ামী লীগের নেতা মিজানুর রহমান মোল্লা, নিহতের ছোট ভাই প্রবাসী লিমন হালদার, সাবেক ইউপি সদস্য মো. জব্বারসহ স্কুলে ছাত্র-ছাত্রী, নিহতের পরিবারের সদস্যসহ ৫ শতাধিক এলাকাবাসী অংশ নেন।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা সোয়েব আলী জানান, হত্যাকাণ্ডের ঘটনায় মানববন্ধন শেষে হঠাৎ করেই অভিযুক্ত দুই আসামির বাড়িতে আগুন দেওয়ার ঘটনাও ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। অগ্নিসংযোগকারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন