বিজ্ঞাপন

চট্টগ্রাম বিমানবন্দরে ‘কোকেন’সহ বাহামার নারী আটক

July 15, 2024 | 12:35 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাদক চোরাচালানি সন্দেহে বিদেশি এক নারীকে আটক করা হয়েছে। তার হেফাজত থেকে প্রায় চার কেজি কোকেন সদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (১৫ জুলাই) সকালে বিমানবন্দরে দায়িত্বরত আর্মড পুলিশ ব্যাটেলিয়নের (এপিবিএন) একটি টিম তাকে আটক করে। ওই নারীর হেফাজত থেকে জব্দ বস্তু আদৌ কোকেন কি না, সেটা পরীক্ষার জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম বিমানবন্দরে পৌঁছেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের চট্টগ্রাম বিভাগীয় উপ-পরিচালক হুমায়ুন কবির খোন্দকার সারাবাংলাকে এসব বিষয় জানিয়েছেন।

স্টালিয়া শান্টে নামে আটক ওই নারী বাহামার নাগরিক। তবে তার বিস্তারিত পরিচয় এখনও জানা যায়নি।

বিজ্ঞাপন

জানা গেছে, স্টালিয়া গত শুক্রবার (১২ জুলাই) এমিরেটসের একটি ফ্লাইটে ব্রাজিল থেকে দুবাই পৌঁছেন। সেখান থেকে ফ্লাই দুবাইয়ের একটি ফ্লাইটে শনিবার চট্টগ্রামে আসেন। তবে সেদিন তার লাগেজ পৌঁছেনি।

স্টালিয়া গত তিনদিন ধরে নগরীর আগ্রাবাদ হোটেলে অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে এপিবিন তাকে অনুসরণ করছিল।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি বিমানবন্দরে যান। দুইদিন পর আসা লাগেজটি বুঝে নেওয়ার পর বিমানবন্দরের নিরাপত্তা ও গোয়েন্দা টিম এবং এপিবিএন সদস্যরা মিলে তাকে আটক করেন। এরপর লাগেজে তল্লাশি করে কোকেন সদৃশ বস্তু উদ্ধার করা হয়, যার ওজন তিন দশমিক ৯০০ গ্রাম। লাগেজে একটি ইউপিএস’র ভেতরে সেগুলো রাখা হয়েছিল।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/ইআ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বেঁচে আছেন গুলিবিদ্ধ মিতা, বললেন ‘রক্ত দিয়েছি, আরও দেব’ডায়ালাইসিস রোগীর চাপ সামলাতে হিমশিম খাচ্ছে বগুড়া মেডিকেলছাত্রলীগ নেতাদের বের করে রোকেয়া হলকে ‘ছাত্ররাজনীতিমুক্ত’ ঘোষণামধ্যরাতে বিএনপি কার্যালয়ে ডিবির অভিযানে আটক ৭, রিজভীর নিন্দাশেকৃবিতে কোটা সংস্কার আন্দোলনকারী ছাত্রের কান ফাটাল ছাত্রলীগকোটা সংস্কার আন্দোলন: বুধবার গায়েবানা জানাজা ও কফিন মিছিল‘মুক্তিযুদ্ধবিরোধী স্লোগানে বিশৃঙ্খলা তৈরির পাঁয়তারা’কোটা আন্দোলনকারীদের দখলে রাবি, মোটরসাইকেলে অগ্নিসংযোগরাঙ্গামাটির ‘সুইডিশে’ সংঘর্ষ, আহত ১০সব বিশ্ববিদ্যালয় বন্ধ, শিক্ষার্থীদের হল ছাড়তে হবে: ইউজিসি সব খবর...
বিজ্ঞাপন