বিজ্ঞাপন

কোপার ফাইনাল শেষে গ্রেফতার কলম্বিয়ার ফুটবল প্রধান

July 16, 2024 | 12:54 pm

স্পোর্টস ডেস্ক

মায়ামির হার্ড রক স্টেডিয়ামে কোপা আমেরিকার ফাইনাল শুরু হতে দেরি হয়েছিল প্রায় দেড় ঘন্টা। মাঠের বাইরে থাকা সমর্থকদের চাপ সামলানো ও অনাকাঙ্ক্ষিত নানা ঘটনায় মূলত এই দেরি। এই রেশ রয়ে গেছে ম্যাচের পরেও। নিরাপত্তাকর্মীদের সাথে মারামারির অভিযোগে ফাইনাল শেষে গ্রেফতার করা হয়েছে কলম্বিয়ার ফুটবল ফেডারেশনের প্রধান রামন জেসেরুন ও তার ছেলে জামিল জেসেরুনকে।

বিজ্ঞাপন

ফাইনাল শেষে মিডিয়া টানেলে সংবাদমাধ্যমকর্মীরা প্রবেশ করছিলেন। সেই সময় সেখানে ছিলেন জেসেরুন ও তার ছেলে। সেখান থেকে মাঠে প্রবেশের চেষ্টা করছিলেন দুজন। এই সময় নিরাপত্তাকর্মীরা তাদের বাধা দেন। নিরাপত্তাকর্মীদের মাঝে অনেকে ফাইনাল ম্যাচের দর্শক সামলানোর দায়িত্বে ছিলেন। এই বাধায় ক্ষুব্ধ হয়ে নিরাপত্তাকর্মীদের উপর চড়াও হন তারা। এক নিরাপত্তাকর্মীকে মারধোরও করেছেন জেসেরুনের ছেলে।

ঘটনার কয়েক ঘণ্টার মাঝেই দুইজনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে তিনটি অভিযোগ আনা হয়। পরে অবশ্য জামিনে মুক্তি পান তারা।এই ব্যাপারে কোন মন্তব্য করতে রাজি হয়নি কলম্বিয়া ফুটবল ফেডারেশন।

ফাইনাল শুরুর আগে মাঠের বাইরে থাকা সমর্থকদের সাথে নিরাপত্তাকর্মীদের বেশ কয়েকবার হাতাহাতি, কথা কাটাকাটি হয়েছে। মূলত টিকেট ছাড়াই মাঠে প্রবেশের চেষ্টায় ছিলেন হাজারো সমর্থক। এতে হিমশিম খেতে হয়েছে নিরাপত্তাকর্মীদের। তিনবার পিছিয়ে দেওয়া হয় ফাইনাল শুরুর সময়সূচি। এই বিশৃঙ্খলার কারণে বহু টিকেটধারী দর্শকও মাঠে প্রবেশ করতে পারেননি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন