বিজ্ঞাপন

আর কারও রক্ত না ঝরুক— আহ্বান ক্রিকেটারদের

July 17, 2024 | 3:18 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

চলমান কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে দেশে সৃষ্ট অপ্রিতিকর পরিস্থিতি দ্রুত নিরসন হক তেমন প্রত্যাশা করেছেন বাংলাদেশের তারকা ক্রিকেটাররা। নিজেদের ভেরিফাইড ফেসবুক পেজে পোস্ট দিয়ে দ্রুত পরিস্থিতি সমাধানের প্রত্যাশা ব্যক্ত করেছেন ক্রিকেটাররা।

বিজ্ঞাপন

সিনিয়র তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম ফেসবুকে লিখেছেন- জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্র হিসেবে, আমি আমার ভাই-বোনদের উপর আর কোনো সহিংসতা দেখতে চাই না। আমার শিক্ষকরা যাঁরা অতুলনীয় সাহস দেখিয়ে তাঁদের ছাত্র-ছাত্রীদের রক্ষা করতে গিয়ে আহত হয়েছেল তাঁদের প্রতি অতল শ্রদ্ধা। এটা মেনে নেয়া কঠিন কোন ছাত্রের জন্য যে তাঁর শিক্ষক হেনেস্তা হয়েছেন। যা খুবই নিন্দনীয় বলে আমি বিশ্বাস করি। যে কোন উপায়েই হোক এই রক্তপাত বন্ধ হোক। শান্তি আসুক। সংশ্লিষ্টরা সমাধানের শান্তিপূর্ণ রাস্তা বের করবেন এটাই অনুরোধ। আল্লাহ আমাদের ঠিক পথে পরিচালিত হওয়ার তৌফিক দান করুন। আমিন।

লঙ্কা প্রিমিয়ার লিগ খেলতে এই মুহূর্তে শ্রীলংকা থাকা তরুণ ব্যাটার তাওহিদ হৃদয় ফেসবুকে লিখেছেন- সবকিছু থেকে দূরে আছি, তাই অনেক কিছুই দেখা হয়নি। আমার প্রাণের ঢাকা ইউনিভার্সিটি, আর রক্তাক্ত না হোক।

তরুণ পেসার শরিফুল ইসলামও আছেন শ্রীলংকায়। শরিফুল লিখেছেন- আসসালামু আলাইকুম। আমি একজন ক্রিকেটার হলেও আমি একজন ছাত্র। আমি চাই না আর কোনো ছাত্রছাত্রীর রক্ত ঝরুক।

বিজ্ঞাপন

তরুণ ওপেনার তানজিদ তামিম লিখেছেন- টেকনাফ থেকে তেতুলিয়া কোন রাজপথ আর আমার ভাই-বোনের রক্তে রঞ্জিত না হোক। সঠিক পদক্ষেপ ও যৌক্তিকতা বজায়ে রেখে সবকিছুর সমাধান হোক।

অস্ত্রোপচারের জন্য উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহান আছেন অস্ট্রেলিয়ায়। সোহান ফেসবুকে লিখেছেন- ভবিষ্যৎ বাংলাদেশের রক্ত আর দেখতে চাই না, শান্তি চাই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন