বিজ্ঞাপন

ছিনতাই হওয়া কোচ থেকে লাফ, প্রাণ গেল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর

July 17, 2024 | 8:23 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়ার শেরপুরের ধনকুন্ডি এলাকায় একটি খাবার হোটেলের সামনে থেকে ছিনতাই হয়ে গিয়েছিল একটি যাত্রীবাহী বাস। ছিনতাইকারীদের কবল থেকে বাঁচতে বাসের জানালা দিয়ে লাফ দিয়েছিলেন ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সানজিদা সুলতানা স্বর্না (২৭)। তবে বাঁচতে পারেননি তিনি। সড়কেই নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

বুধবার (১৭ জুলাই) দুপুরে এ ঘটনা ঘটে। পরে শাজাহানপুর থানা পুলিশ কোচটি উদ্ধার ও ছিনতাইকারী রনি মোল্লাকে (২৮) আটক করে।

পুলিশ জানায়, বগুড়ার উপশহর এলাকার আব্দুর রউফ তালুকদারের মেয়ে সানজিদা সুলতানা স্বর্না ঢাকায় ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ছিলেন। চলমান কোটা সংস্কার আন্দোলনের কারণে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণার পর স্বর্না বুধবার সকালে শাহ ফতেহ আলী পরিবহণে করে ঢাকা থেকে বগুড়া বাড়িতে যাচ্ছিলেন।

পথে শেরপুরের ধনকুন্ডি এলাকায় ফুড ভিলেজ হোটেলে দুপুর দেড়টার দিকে খাবারের বিরতি ছিল। কোচ থেকে সব যাত্রী খাবার হোটেলে নামলেও স্বর্না বাসেই ছিলেন। এ সময় কয়েকজন ছিনতাইকারী কোচটি ছিনতাই করে। কোচটি ছিনতাই হচ্ছে বলে চিৎকার দিয়ে কোচের জানালা দিয়ে লাফ দেন স্বর্না। গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

পরে শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম খবর পেয়ে সহকর্মীদের নিয়ে কোচটি উদ্ধার ও ছিনতাইকারী শাজাহানপুর উপজেলার বেতগাড়ী গ্রামের রাজ মোল্লার ছেলে রনি মোল্লাকে আটক করেন।

শেরপুর থানার ওসি মো. রেজাউল করিম রেজা বলেন, ছিনতাইকারীর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন