বিজ্ঞাপন

র‌্যাবিটহোল ফিরছে ক্রিকেটে

June 2, 2018 | 5:29 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

প্রায় আড়াই মাস পর আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ। ভারতের দেরাদুনে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটির প্রথম ম্যাচ শুরু হবে রোববার (৩ জুন) রাত সাড়ে আটটায়। সিরিজের বাকি ম্যাচ দুটো ৫ ও ৭ জুন। বরাবরের মতোই এবারো বাংলাদেশের খেলা সরাসরি দর্শকের কাছে পৌঁছে দেবে অনলাইন প্ল্যাটফর্ম র‌্যাবিটহোল।

এতোদিন র‌্যাবিটহোল বাংলাদেশের খেলা প্রচার করে এসেছে র‌্যাবিটহোল অ্যাপ্লিকেশনে। ম্যাচের বিভিন্ন গুরুত্বপূর্ণ অংশ, ইনিংস এবং হাইলাইটসগুলো দর্শকরা দেখতে পেয়েছেন র‌্যাবিটহোলের ইউটিউব চ্যানেল ‘র‌্যাবিটহোল স্পোর্টস’-এ। কিন্তু এই প্রথমবারের মতো র‌্যাবিটহোল তাদের অফিসিয়াল ওয়েবসাইট https://www.rabbitholebd.com এর শুভ উদ্বোধন ঘোষণা করছে। তিন ম্যাচের এই সিরিজটি সরাসরি সম্প্রচারিত হবে এই ওয়েবসাইটে। এখানে সরাসরি ম্যাচগুলো দেখা যাবে কোনো সাবস্ক্রিপসন চার্জ ছাড়াই, একেবারে বিনা মূল্যে!

র‌্যাবিটহোলের অফিসিয়াল ওয়েবসাইটে ম্যাচগুলো দেখার জন্য যা করতে হবে:
https://www.rabbitholebd.com এই লিংকে ক্লিক করে ওয়েবসাইটে ঢুকুন। ওয়েবসাইটের উপরে ডান দিকে কোণায় লগ ইন অপশনে ক্লিক করে রেজিস্টার করুন। রেজিস্টারের জন্য স্রেফ মেইল আইডি কিংবা ফোন নাম্বার দিয়েই রেজিস্ট্রেশন করা যাবে। অথবা স্রেফ আপনার ফেসবুক কিংবা জিমেইল আইডি ব্যবহার করেই রেজিস্ট্রেশন করে ফেলতে পারেন। একেবারেই সহজ এই রেজিস্ট্রেশন প্রক্রিয়া শেষ হলেই দরজা খোলা আপনার জন্য, বাংলাদেশের খেলা লাইভ দেখা ছাড়াও ইচ্ছেমতো র‌্যাবিটহোলের স্পোর্টস কনটেন্ট দেখুন একেবারেই ফ্রি-তে!

বিজ্ঞাপন

শুধু এই সিরিজটিই নয়, এরপর থেকে বাংলাদেশ দলের সব ম্যাচই দেখা যাবে এই ওয়েবসাইটে। ওয়েবসাইট ছাড়াও ম্যাচগুলো সরাসরি দেখা যাবে র‌্যাবিটহোল অ্যাপ এবং জিটিভিতে। খেলার প্রতিনিয়ত গুরুত্বপূর্ণ সংবাদ প্রচার করবে অনলাইন সংবাদমাধ্যম সারাবাংলা.নেট

বাংলাদেশের খেলা দেখার জন্য ওয়েবসাইটটি ভিজিট করতে ক্লিক করুন এখানে:
https://www.rabbitholebd.com/
সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন