বিজ্ঞাপন

সালমানের ‘কিক ২’ আসছে আগামী বছর

July 24, 2024 | 4:24 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডের ভাইজান সালমান খান অভিনীত ‘কিক ২’ ২০১৪ সালে মুক্তি পেয়েছিল। ছবিটি খুব দ্রুত সময়ের মধ্যেই বক্স অফিসে ১০০ কোটির গণ্ডি পার হয়েছিল। এই ছবির সিকুয়েল যে হবে তা নিয়ে কোনও সন্দেহ নেই। কিন্তু প্রশ্ন উঠেছিল, কবে?

বিজ্ঞাপন

শোনা যাচ্ছে, আগামী বছর অর্থাৎ ২০২৫-এ শুটিং শুরু হবে ‘কিক’-এর সিকুয়েলের। সাজিদ নাদিয়াদওয়ালা ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে, সালমানের আগামী ছবি ‘সিকন্দার’-এর প্রযোজক যেহেতু সাজিদ, তাই ইতোমধ্যেই ‘কিক ২’ নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা সেরে ফেলেছেন তারা। ‘ডেভিল’কে যেভাবে এগিয়ে নিয়ে যেতে চাইছেন সাজিদ, তা শুনে সালমান নাকি ‘গ্রিন সিগন্যাল’ও দিয়ে দিয়েছেন।

‘কিক ২’ নিয়ে সাজিদ এক সাক্ষাৎকারে বলেছিলেন,”‘আমরা সামান্যতম হেলাফেলা করেও ‘কিক ২’ বানাতে চাই না। ‘কিক’-এ স্বাদ পেয়েছিলেন বলেই এর পরবর্তী অংশ দেখতে এত আগ্রহ দর্শকের। আমরা সেটা বুঝি ও সম্মান করি। তাই শুধু ঠিকঠাক না, দারুণ চিত্রনাট্য না তৈরি করতে পারলে ‘কিক ২’ বানানো বৃথা।”

২০০৯ সালে মুক্তি পাওয়া তেলেগু ছবি ‘কিক’-এর রিমেক ছিল এই ছবি। ‘কিক’-এ সালমান ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল জ্যাকলিন ফার্নান্ডেজ, রণদীপ হুদা ও নওয়াজউদ্দিন সিদ্দিকীকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন