বিজ্ঞাপন

নেপালে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ১৮

July 24, 2024 | 4:25 pm

আন্তর্জাতিক ডেস্ক

নেপালে ১৯ আরোহী নিয়ে একটি বিমান বিধ্বস্ত হয়েছে। দেশটির রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে উড্ডয়নের সময় বিমানটি বিধ্বস্ত হয়। এতে পাইলট শুধুমাত্র প্রাণে বেঁচে গেছেন, বাকিদের সবাই নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

বুধবার (২৪ জুলাই) বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে এ তথ্য বলা হয়েছে।

সংবাদমাধ্যমটির এক প্রতিবেদনে বলা হয়েছে, ত্রিভুবন বিমানবন্দরে (টিআইএ) সৌর্য এয়ারলাইন্সের একটি বিমান বিধ্বস্ত হয়েছে। কাঠমান্ডু থেকে পোখারার উদ্দেশে রওনা হওয়া এই ফ্লাইটটি উড্ডয়নের সময় দুর্ঘটনার মুখে পড়ে। এ সময় বিমানটিতে শুধু এয়ারলাইন্সের কারিগরি কর্মীরা ছিলেন।

নেপালের আরেক সংবাদমাধ্যম কাঠমান্ডু পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার ত্রিভুবন বিমানবন্দরে টেকঅফের সময় সৌর্য এয়ারলাইন্সের একটি বিমান বিধ্বস্ত হয়েছে। এই দুর্ঘটনায় হতাহতের খবর পাওয়া গেছে।

বিজ্ঞাপন

পোখারাগামী এই ফ্লাইটটি টেকঅফের সময় রানওয়ের বাইরে ছিটকে পড়ার পর দুর্ঘটনাটি ঘটেছে বলে ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরের (টিআইএ) মুখপাত্র সুবাস ঝা জানিয়েছেন। বিমানটিতে ক্রু সদস্যসহ ১৯ জন আরোহী ছিলেন।

প্রাথমিক তথ্য অনুযায়ী, দুর্ঘটনাস্থল থেকে ১৮ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া ক্যাপ্টেন এম আর শাক্যকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন